লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক সাংবাদিক ইসমাইল হোসেন জবু আর নেই

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক সাংবাদিক ইসমাইল হোসেন জবু আর নেই
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর প্রতিনিধি ।।লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক ও দৈনিক খবর পত্রিকার জেলা প্রতিনিধি ও স্থানীয় মানবকল্যাণ পত্রিকার নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন জবু ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি অইন্না ইলাহি রাজিউন।

শুক্রবার (১৫ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে লক্ষ্মীপুর শহরের ঢাকা-রায়পুর মহাসড়কের পাশে পৌরসভার ৪ নং ওয়ার্ড মমতাজ ভিলায় তিনি নিজ বাড়িতে মারা যান বলে নিশ্চিত করেন তার ভাই সাংবাদিক নুর আহমেদ মিলন। দীর্ঘদিন ধরে ক্যান্সারসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে অসুস্থ্য ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম আওলাদ হোসেন সহ জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

শনিবার সকাল ১০ টায় ললক্ষ্মীপুর প্রেসক্লাব মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাযা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ তোহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আহম মোস্তাকুর রহমান, কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ সিনিয়র ও জুনিয়র সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন উপস্থিত ছিলেন। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।