লক্ষ্মীপুরে মা,ভাই বোনসহ সাংবাদিক মোঃ আব্বাস হোসেন করোনায় আক্রান্ত

লক্ষ্মীপুরে মা,ভাই বোনসহ সাংবাদিক মোঃ আব্বাস হোসেন করোনায় আক্রান্ত
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ।। সিনিয়র রিপোর্টার, লক্ষ্মীপুর।। 
লক্ষ্মীপুরে মা, ভাই বোনসহ লক্ষ্মীপুর প্রেসক্লাবের সম্মানিত সদস্য মোঃ আব্বাস হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 
তিনি বেসরকারি টিভি চ্যানেল ইনডিপেন্ডেন্ট টেলিভিশন এবং দৈনিক আজকের পত্রিকায় জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। শুধু তিনি একা নন, তার পরিবারের বাকি তিন সদস্যও করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে  হোম কোয়ারান্টাইনে রয়েছেন।
আজ সোমবার (১২ এপ্রিল) সাংবাদিক আব্বাস হোসেন নিজেই বিষয়টি সহকর্মীদের নিশ্চিত করেছেন।
সাংবাদিক আব্বাস হোসেন জানান, সংবাদ সংগ্রহে গিয়ে তিনি অসুস্থ অনুভব করেন। এর মধ্যে শরীরে করোনার লক্ষণ দেখা দিলে পরিবারের অন্যান্য সদস্যদের সহ নিজের নমুনা পরীক্ষা করান। এতে মা, ভাই বোনসহ তার করোনা ধরা পড়ে। এরপর তিনি এবং পরিবারের সদস্যগন হোম কোয়ারান্টাইনে যায়। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে।
এদিক মা, ভাই বোনসহ সাংবাদিক আব্বাস হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত শুনে তাত্ক্ষণিক খোঁজ নেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হোসাইন আহমদ হেলাল,  সাধারণ সম্পাদক আবদুল মালেক, সাবেক সাধারণ সম্পাদক মোঃ কাউছার, সাংবাদিক রফিকুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি(বিএমএসএস) কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম আওলাদ হোসেন, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন(বিএফএ) লক্ষ্মীপুর জেলা ইউনিট সভাপতি মোঃ ফারুকুর রহমান, সাংবাদিক  হাবিবুর রহমান সবুজ, লক্ষ্মীপুর প্রেস ক্লাব সাবেক কার্য নির্বাহী সদস্য নজরুল ইসলাম জয় সহ প্রিয় সহকর্মীগন।