লক্ষ্মীপুরে শ্রদ্ধা আর ভালোবাসায় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধুকে স্মরণ

লক্ষ্মীপুরে শ্রদ্ধা আর ভালোবাসায় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধুকে স্মরণ
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। ১৫ আগস্ট, রবিবার।। বিনম্র শ্রদ্ধা ভালোবাসা আর শোকাবহ পরিবেশে লক্ষ্মীপুরবাসী শোক দিবসে স্মরণ করেছে স্বাধীনতার মহানায়ক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।
বঙ্গবন্ধু’র ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার (১৫ আগস্ট) সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, সাবেক বিমানমন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম, পৌরসভার মেয়র পদপ্রার্থী এ.কে.এম বদরুল আলম শাম্মী, জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মোঃ বায়েজিদ ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ।
বৈশ্বিক মহামারি করোনা-ভাইরাস সংক্রমণের কারণে প্রতিকূল পরিবেশে দিবসটি পালিত হয়। কোভিড-১৯ এর ঝুঁকি চিন্তা করে সব কর্মসূচি সীমিত পরিসরে করা হয়।
এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সর্বস্তরের মানুষ জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান।