লক্ষ্মীপুরে সাংবাদিক নজরুল ইসলাম জয়ের উদ্যোগে রিক্সা ও ভ্যান চালকের মাঝে রেইনকোট বিতরণ

লক্ষ্মীপুরে সাংবাদিক নজরুল ইসলাম জয়ের উদ্যোগে রিক্সা ও ভ্যান চালকের মাঝে রেইনকোট বিতরণ
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। ১১ জুলাই, রবিবার।। লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য সাংবাদিক নজরুল ইসলাম জয় এর ব্যাক্তিগত উদ্যোগে শহরের অর্ধশতাধিক রিক্সা ও ভ্যান চালকের মাঝে রেইনকোট, হ্যান্ড স্যানিটাইজার এবং মাক্স বিতরণ করা হয়েছে।
(১০ জুলাই) শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে শহরের উত্তর তেমুহনী, ঝুমুর ট্রাফিক চত্বর এবং লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে রিক্সা ও ভ্যান চালকদের মাঝে এই রেইনকোট, হ্যান্ড স্যানিটাইজার এবং মাক্স বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হোসাইন আহমদ হেলাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক সাধারণ সম্পাদক মোঃ কাউছার প্রমুখ।
সাংবাদিক নজরুল ইসলাম জয় বলেন, অর্ধশতাধিক রিক্সা ও ভ্যান চালক ভাইকে রেইনকোট, হ্যান্ড স্যানিটাইজার এবং মাক্স উপহার দিলাম। অতিপ্রয়োজনীয় নগণ্য উপহার হাতে পেয়ে প্রতিটি ভাইয়ের মুখে হাসি দেখে সত্যি আমি মুগ্ধ। রেইনকোট থাকায় এখন আর বৃষ্টিতে ভিজে রিক্সা ও ভ্যান চালাতে হবে না। ফলে করোনাভাইরাস চলাকালীন ঠান্ডা জনিত রোগ থেকে মুক্তি পাবে তাঁরা। কঠোর লক ডাউনে কর্মহীন ও করোনাকালে দিশেহারা মানুষগুলোকে বৃষ্টি থেকে কিছুটা স্বস্তি দিতে পেরে আমি আনন্দিত।
হ্যান্ড স্যানিটাইজার এবং মাক্স ব্যবহারে অভ্যস্ত করতে আমার ক্ষুদ্র প্রচেষ্টা অব্যাহত থাকবে।