শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও আন্তরিকতায় দেশের মানুষ বিনামূল্যে টিকা পাচ্ছে-রেজাউল করিম মাষ্টার

শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও আন্তরিকতায় দেশের মানুষ বিনামূল্যে টিকা পাচ্ছে-রেজাউল করিম মাষ্টার
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।। ০৩ আগস্ট, মংগলবার।।  চট্টগ্রামের মীরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার বলেছেন, 

করোনার এ সংকটকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও আন্তরিকতায় বাংলাদেশের মানুষ বিনামূল্যে টিকা গ্রহণ করছে। এরই মধ্যে দেশের কেন্দ্র থেকে প্রান্তে প্রতিদিন লাখ লাখ মানুষ টিকা গ্রহণ করছে। প্রধানমন্ত্রীর নির্দেশে রাজধানী, বিভাগীয় শহর, জেলা শহর, মহানগর এবং স্থানীয় পর্যায়ে প্রতিটি ইউনিয়ন পরিষদে সরকারিভাবে টিকা প্রদান কর্মসূচি ঘোষণা করা হয়েছে। 

গতকাল সোমবার সন্ধ্যায় জোরারগঞ্জ ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীদের সাথে সমসাময়িক রাজনৈতিক বিষয়ে আলোচনা কালে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি উপস্থিত নেতা-কর্মীদের করোনা প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী ৭ আগষ্ট থেকে সকলকে টিকা গ্রহণ করার পাশাপাশি পরিবার ও এলাকার জনসাধারণকে উদ্বুর্ধ করার অনুরােধ করেছেন।

জনসাধারণ যেন স্বাস্থ্যবিধি মেনে ও সুশৃঙ্খলভাবে করোনা টিকা গ্রহণ করতে পারে সে লক্ষ্যে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা টিম অনুসারে টিকাকেন্দ্রে সরকারি কাজে নিয়োজিত ব্যক্তিদের সহায়তায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবেন।