সৈকতে গোসলে নেমে নিখোঁজ কলেজ শিক্ষার্থীর লা.শ দুদিন পর উদ্ধার 

সৈকতে গোসলে নেমে নিখোঁজ কলেজ শিক্ষার্থীর লা.শ দুদিন পর উদ্ধার 
ছবি: সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার, কক্সবাজার, ১৭ আগষ্ট।। কক্সবাজার সমুদ্রসৈকতে গোসলে নেমে নিখোঁজ কলেজশিক্ষার্থী আবদুল্লাহ আল মারুফের (২০) লাশ দুইদিন পর উদ্ধার হয়েছে। 

বুধবার দুপুর ১২ টার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্টের ৫ কিলোমিটার দুর থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করেন লাইফগার্ড ও বীচকর্মীরা।

গত সোমবার বেলা দুইটার দিকে বন্ধুদের সঙ্গে সৈকতের কলাতলী পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হন মারুফ। ঢেউয়ের তোড়ে তিন বন্ধু ছিটকে পড়লেও একজন সাঁতার কেটে তীরে আসেন এবং অন্যজনকে সাগর থেকে উদ্ধার করেন লাইফগার্ড কর্মীরা। 

নিহত মারুফ গাজীপুরের কাপাসিয়া এলাকার রেজাউল করিমের ছেলে ও গাজীপুর মেট্রোপলিটন কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে বীচকর্মী বেলাল উদ্দিন বলেন, সোমবার (১৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে কলাতলী পয়েন্ট থেকে নিখোঁজ হয় মারুফ। এরপর থেকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।
বুধবার দুপুর ১২টার দিকে ভাসমান মরদেহ দেখতে পায় উদ্ধারকর্মীরা। তার মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
কক্সবাজার সৈকতে নিয়োজিত লাইফ গার্ড আদনান ত্রিপুরা বলেন, দুপুরে লাইফ গার্ড টাওয়ারে দায়িত্বরত অবস্থায় আমাকে ওয়াটার বাইকের এক চালক জানান,সুগন্ধা পয়েন্ট থেকে ৫ কিলোমিটার দুরে সাগরে একটি লাশ ভাসছে।
খবরটি পাওয়ার পরপরই বীচ কর্মীরাসহ আমরা সবাই গিয়ে মরদেহটি উদ্ধার করেছি।