সদ্য ভর্তি হওয়া জবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

সদ্য ভর্তি হওয়া জবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার
ছবিঃ সংগৃহীত
প্রিয়া সরকার।।জবি প্রতিনিধি।। রাজধানীতে হাতিরঝিলের মহানগর প্রজেক্ট এলাকার একটি বাসা থেকে মোহাম্মদ মেহেবুল্লাহ তৌসিফ (২১) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলেছে, তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সদ্য ভর্তি হয়েছিলেন।
হাতিরঝিল থানার পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, মেহেবুল্লাহর বাড়ি পটুয়াখালীতে। বাবার নাম মোহাম্মদ মেজবাহ উদ্দিন। মেহেবুল্লাহ এক সপ্তাহ আগে ঢাকায় আসেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার জন্য। তিনি হাতিরঝিল মহানগর প্রজেক্টের এক আত্মীয়ের বাসায় ওঠেন। ওই বাড়ির পাঁচতলায় একটি কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে ছিল তাঁর লাশ। 
হাতিরঝিল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে মহানগর প্রজেক্টের ওই বাসায় যাই। এসময় ভবনের পাঁচতলা থেকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না ওড়না দিয়ে পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করি।
গতকাল মঙ্গলবার রাতে মেহেবুল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে নেওয়া হয়েছে। এ প্রসঙ্গে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, মেহেবুল্লাহ আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রেমের সম্পর্কের জেরে এ ঘটনা ঘটতে পারে। তদন্তের পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।