সুন্দরগঞ্জে যুবলীগ নেতার ওপর হামলা : আটক-১

সুন্দরগঞ্জে যুবলীগ নেতার ওপর হামলা : আটক-১
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।।  স্টাফ রিপোর্টার।। ১৩ এপ্রিল, মংগলবার।। গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ২নং সোনারায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলামকে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সুন্দরগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ১ জনকে আটক করেছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, ইউনিয়নের পঃ বৈদ্যনাথ গ্রামের ছাইতানতলা বাজারে ১৯৯৬ খ্রিঃ নির্মিত হয় "সবুজ ক্লাব নাট্য-সংঘ। এই ক্লবের ওপর নির্মিত জায়গার বিরোধে এলাকার মোঃ দছিজল হক এবং তার পুত্র ও পুত্রবধূ আমিনুল ইসলাম, হামিদুল ইসলাম, জাহিদুল ইসলাম রাশেদুল ইসলাম, হেলেনা বেগম, শিউলি বেগম, চম্পা আক্তার রাতের আঁধারে ক্লাবটির জমি দখলের পরিকল্পনায় ক্লাবের টিনশেড ঘরটি উচ্ছেদ করে। এতে করে ক্লাবের ভিতর পঞ্চাশ হাজার টাকার মালামাল লুটপাট হয় বলে জানা গেছে। 

১১ এপ্রিল লোক মারফত বিষয়টি যুবলীগ নেতা ও ক্লাবের সভাপতি জাহিদুল জানতে পারলে ঘটনাস্থলে গেলে দছিজল হকসহ তার পুত্র ও পুত্রবধূরা জাহিদুলের ওপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। জাহিদুলের আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে দছিজল ও তার ছেলেরাসহ পুত্রবধূরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা জাহেদুলকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান জানান, এ ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।