সুনামগঞ্জের কাওছার গ্রিসে দুর্ঘটনায় নিহত!

সুনামগঞ্জের কাওছার গ্রিসে দুর্ঘটনায় নিহত!
ছবিঃ সংগৃহীত

সিলেট অফিস ।। স্বপ্নভরা চোখ নিয়ে পরবাসে পাড়ি জমিয়েছিলেন কাওছার উদ্দিন। কিন্তু স্বপ্ন পূরণের আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। তুরস্ক থেকে ইউরোপের দেশ গ্রিসে প্রবেশকালে তাকে বহনকারী প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। কাওছার উদ্দিন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার।
জানা গেছে, গত ২১ জুলাই থেকে নিখোঁজ ছিলেন কাওছার উদ্দিন। দেশে তার পরিবার কোনো খোঁজ পাচ্ছিল না। এরপর গ্রিসে অ্যারিস্টিনো-আন্থিয়া প্রাদেশিক সড়কে একটি দুর্ঘটনার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। দুর্ঘটনায় নিহত ব্যক্তির ছবি দেখে স্বজনরা কাওছার উদ্দিনের মৃত্যুর বিষয়ে নিশ্চিত হন।
কাওছার উদ্দিন যে গাড়িতে ছিলেন, সেটিতে চালক ছাড়াও আরও তিন বাংলাদেশি ছিলেন। দুর্ঘটনায় তারা আহত হন। পরে তাদেরকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
দ্রæতগতির গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ডুবে যায়। এতে গুরুতর আহত হন কাওছার উদ্দিন। স্থানীয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে সবাইকে উদ্ধার করে আলেকজান্দ্রোপলির জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক কাওছারকে মৃত ঘোষণা করেন।
গ্রিসে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) বিশ্বজিত কুমার পাল জানিয়েছেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে কাওছারের লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।