সাংবাদিক আওলাদ হোসেন বিএমএসএস এর কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক 

সাংবাদিক আওলাদ হোসেন বিএমএসএস এর কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক 
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক।বিশিষ্ট সাংবাদিক এস এম আওলাদ হোসেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।

৩১ মে ২০২২ ইং সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মহাসচিব সুমন সরদার মহোদয় ৩০১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন। 

পুনরায় নির্বাচিত তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক  সাংবাদিক এস এম আওলাদ হোসেন বলেন বিএমএসএস সংগঠনটি দেশব্যাপী সাংবাদিকদের কল্যানে কাজ করে যাচ্ছে। এই প্লাটফর্ম দেশে নির্যাতিত নিপীড়নের স্বীকার হওয়া গণমাধ্যম কর্মীদের জন্য কিছু করার কিংবা পাশে দাঁড়ানোর জায়গা।

আমি আশা করি সকলের ভালোবাসা নিয়ে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। তিনি সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার মোঃ আছিফুর রহমান ও মহাসচিব সুমন সরদার মহোদয় সহ নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্য,সাধারণ সদস্যগন সহ দেশের সকল গণমাধ্যমে কর্মরত সকল সাংবাদিকদের প্রতি শুভেচছা জানিয়েছেন এবং  কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সাংবাদিক এস এম আওলাদ হোসেন লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাশপুর গ্রামে জন্মগ্রহণ করেন। 

দীর্ঘ ৩০ বছরেরও বেশি সময় ধরে বিভিন্ন গণমাধ্যমে সম্পাদনা পরিষদে সুনামের সাথে দায়িত্ব পালনের পাশাপাশি লেখালেখি করে দেশ-বিদেশে পরিচিতি লাভ করেন এবং সুনাম অর্জন করেন। 

গণমাধ্যম ছাড়া ও তিনি সামাজিক ব্যক্তিত্ব হিসাবে সুপরিচিত। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনে কাজ করে বেশ সুনাম অর্জন করেন।