সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের অনুদান পেলেন সিলেটের ১৬ সাংবাদিক 

সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের অনুদান পেলেন সিলেটের ১৬ সাংবাদিক 
ছবি: সংগৃহীত

সিলেট প্রতিনিধি।।বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট হতে সিলেট জেলায় কর্মরত অসহায়,অসচ্ছল দুর্ঘটনায় আহত এবং সদ্য প্রয়াত সাংবাদিক  পরিবারের মধ্যে ১৮ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। 

১লা আগষ্ট সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সিলেটের ১৬ সাংবাদিক এবং সাংবাদিক পরিবারের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়। 

সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান এর সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান।
 সহকারী কমিশনার সাদিয়া বিনতে সোলায়মান এর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারন সম্পাদক আব্দুর রশীদ রেনু,কোষাধ্যক্ষ কাওছার চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, জেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক ছামির মাহমুদ,সাংবাদিক মোঃ ফয়ছল আলম ।
জেলা প্রশাসক সিলেট জনাব মো: মজিবর রহমান বলেন, সাংবাদিকরা বিগত বন্যাসহ সকল দূর্যোগে সরকারের পাশে কাজ করেন। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে সরকার উপকৃত হয়। এ কারনে মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিকদের সুখ দুঃখের বিষয়টি গভীর ভাবে অনুধাবন করেন। যে কারনে সরকারের পক্ষ থেকে সহযোগিতা পাচ্ছেন সাংবাদিকরা। এতে সত্যিকার অর্থেই তারা উপকৃত হচ্ছেন সাংবাদিকরা। 

অনুষ্টানে সিলেটে কর্মরত সাংবাদিকদের  আবেদনের প্রেক্ষিতে ১৬ জন সাংবাদিক ও সাংবাদিক পরিবারকে চেকের মাধ্যমে ১৮ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।