সাংবাদিক রোজিনা ইসলাম'র মুক্তির দাবিতে নলছিটিতে মানববন্ধন।দৈনিক আজকাল বাংলা।।

সাংবাদিক রোজিনা ইসলাম'র মুক্তির দাবিতে নলছিটিতে মানববন্ধন।দৈনিক আজকাল বাংলা।।
ছবিঃ সংগৃহীত

মানিক হাওলাদার।। স্টাফ রিপোর্টার।। ১৯ মে, বুধবার।। প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে ঝালকাঠির নলছিটিতে মানববন্ধন হয়েছে। ১৯ মে বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নলছিটির সাংবাদিক সমাজ ও প্রথম আলো বন্ধুসভার আয়োজনে  বিভিন্ন সংগঠন ও শ্রেণি পেশার মানুষ এতে অংশ নেন। 

মানববন্ধনে অংশগ্রণকারীরা সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করেন। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার সহ তাকে মুক্তির দাবি জানান হয়। তাকে অবিলম্বে মুক্তি না দিলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন সাংবাদিক ইউসুফ আলী তালুকদার, আবদুল কুদ্দুস তালুকদার, মিলন কান্তি দাস, গোলাম মাওলা শান্ত,আমির হোসেন ও বন্ধুসভার সাথী আক্তার প্রমুখ। উপস্থিত ছিলেন সাংবাদিক মানিক হাওলাদার, সজল মোল্লা, এস এস পির সম্পাদক শরীফুল ইসলাম পলাশ, মোস্তাফিজুর রহমান রিপন, কায়কোবাদ তুপন,মশিউর রহমান, খালিদ হাসান তালুকদার,সাইদুল ইসলাম, গাজী আরিফুর রহমান, অরবিন্দ পোদ্দার তপু, আরিফুর রহমান সহ প্রথম আলোর পাঠক ও সুধীজনরা।
বক্তরা অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার সহ নিঃশর্ত মুক্তির দাবি জানান। এবং দোষীদের শাস্তির আওতায় আনার জন্য প্রধানমন্ত্রী'র কাছে জোর দাবি জানান হয়। 
এই মানববন্ধনে সুজন'র সভাপতি স্থানীয় সাংবাদিক খলিলুর রহমান মৃধার বিরুদ্ধে দায়ের করা আইসিটি মামলা প্রত্যাহার সহ তার মুক্তির জন্য জোর দাবি জানান হয়।