স্বপ্নের আলো ফাউন্ডেশন'র এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা

স্বপ্নের আলো ফাউন্ডেশন'র এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা
ছবিঃ সংগৃহীত

মানিক  হাওলাদার।।  স্টাফ  রিপোর্টার।।সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন "স্বপ্নের আলো ফাউন্ডেশন" এসএএফ'র ঝালকাঠির রাজাপুর উপজেলা শাখার আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে ফাইল, কলমসহ নানা শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

(২৬ নভেম্বর) শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজাপুর সাংবাদিক ক্লাব হলরুমে মশিউর রজমান মুনজিল এর সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন "স্বপ্নের আলো ফাউন্ডেশন" এসএএফ'রএর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন। বিশেষ অতিথি বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা শাখার অর্থ-সম্পাদক মো. সাগর খান ও সহ-দপ্তর সম্পাদক মো. লিমন। এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা শাখার পরিবেশ বিষয়ক সম্পাদক মুন্না হাওলাদার, সদস্য সাইফুল ইসলাম হৃদয়, সাকিল, মাইনুল ইসলাম রাব্বি প্রমুখ।

"স্বপ্নের আলো ফাউন্ডেশন" এসএএফ'রএর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন বলেন, আমাদের সংগঠন গত ২০১৯ সাল থেকে মানুষের পাশে ছিলো এখনও আছে এবং ভবিষতে ও থাকবে সংগঠন সর্বদা মানবসেবায় নিয়োজিত থাকবে। সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্যে বলেন ব্যক্তিস্বার্থ বিসর্জন দিয়ে আত্বমানবতার সেবায় এগিয়ে আসা সকল স্বেচ্ছাসেবীর দায়িত্ব ও কর্তব্য, কর্মসুচী বিষয়ে আলোকপাত করে সকলের সহযোগীতা কামনা করেন।

আর্থ সামাজিক উন্নয়নে দরিদ্র, নিপীড়িত জনগনের পাশে দাড়িয়ে তাদের সহযোগীতা ও বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করার জন্য সকল সদস্যকে উদাত্ত্ব আহবান জানান।