সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠানে লক্ষ্মীপুরে হাজার মানুষের অংশগ্রহন

সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠানে লক্ষ্মীপুরে হাজার মানুষের অংশগ্রহন
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, লক্ষ্মীপুর।।মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ গ্রহন অনুষ্ঠান বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) জেলা প্রশাসনের আয়োজনে জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৪ হাজার জনতা অংশ গ্রহন করে।
দিনব্যাপী বর্ণাঢ্য এ আয়োজনে-বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, ব্যবসায়ী, আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, শিক্ষার্থী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ শপথ অনুষ্ঠানে জাতীয় পতাকা হাতে নিয়ে স্বাস্থ্য বিধি মেনে এ অনুষ্ঠানে যোগ দেয়।

এতে লক্ষ্মীপুর-২ আসনের (রায়পুর) এমপি এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সিভিল সার্জন ডা: আবদুল গফফার, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভৃঁইয়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারাদেশের সাথে লক্ষ্মীপুরে এক যোগে এই শপথ অনুষ্ঠান পরিচালনা করেন। লক্ষ্মীপুরে প্রায় ৪ হাজার মানুষ উপস্থিত ছিলেন বলে আয়োজকরা জানিয়েছেন।
এছাড়াও একই সময়ে জেলাসহ সদর, রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতি উপজেলা প্রশাসনের উদ্যোগে নানান আয়োজনের মধ্যে দিয়ে বিজয় উদাযাপন করা হয়েছে।
পৃথক অনুষ্ঠানগুলো শেষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়া হয়।
এসময় উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউএনও, এসিল্যান্ড, ওসিসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।