সাম্প্রদায়িক উস্কানির প্রতিবাদে,ছাত্রলীগের মানববন্ধন

সাম্প্রদায়িক উস্কানির প্রতিবাদে,ছাত্রলীগের মানববন্ধন
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। দেশের বিভিন্ন স্থানে জামায়াত-বিএনপির সাম্প্রদায়িক উস্কানি এবং নৈরাজ্যের প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ রোববার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, আ’লীগ নেতা সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও সাবেক ছাত্রলীগ নেতা রুবেল পাটোয়ারীসহ প্রমূখ।
মানববন্ধনে হুশিয়ারি দিয়ে বক্তারা বলেন, দেশের শান্তি নষ্ট করে সম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে জামায়াত বিএনপি নতুন ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। ধর্মকে হাতিয়ার হিসেবে কাজে লাগাচ্ছে এবং হিন্দু ধর্মের ধর্মীয় উৎসবে উস্কানি দিয়ে নৈরাজ্য চালাচ্ছে তারা। জালাও পোড়াও ও সন্ত্রাসী হামলা করেছে। তাদের এ ষড়যন্ত্র কোন ভাবে সফল করতে দেয়া হবে না। তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এসব ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রলীগ বদ্ধপরিকর।