সৈয়দপুরে সাত মাদকসেবীর বিভিন্ন মেয়াদে দন্ড

সৈয়দপুরে সাত মাদকসেবীর বিভিন্ন মেয়াদে দন্ড

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুরে অভিযান চালিয়ে সাত ব্যক্তিকে আটক করেছে নীলফামারী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানিক দল।
বুধবার(৮ সেপ্টেম্বর) দুপুর বারোটা থেকে শুরু করে বিকেল পাঁচটা পর্যন্ত সৈয়দপুর উপজেলার ঢেলাপীর, বাঙ্গালীপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর, নিজপাড়া এলাকার মৃত ওয়াজীউল্লাহর ছেলে রেজাউল করিম খোকন (৪০), ঢেলাপীর এলাকার একরামুল হকের ছেলে এনামুল হক (৩৫), মুন্সিপাড়া এলাকার মোঃ নেছার উদ্দিনের ছেলে মোঃ ইমতিয়াজ (৩০), নতুনবাজার শুরকিমিল এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে মোঃ রাজু (৩০), উত্তর সোনাখুলী এলাকার মৃত আফসার আলীর ছেলে আনিসুর রহমান (২৮), কাদিখোল এলাকার মোঃ বাবুল এর ছেলে মোঃ শওকত আলী (২১) এবং কাজী পাড়া এলাকার মোঃ তাহের কাজীর ছেলে মোঃ আলমগীর (৩২)।

ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রেজাউল করিম খোকনকে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড,  এনামুল হককে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড, ইমতিয়াজ, রাজু ও আনিসুর রহমানের  প্রত্যেককে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং শওকত ও আলমগীর উভয়কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার(ভুমি) মোঃ মাহমুদুল হাসান।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারীর পরিদর্শক খবির আহমেদ জানান, মাদক সেবনের অভিযোগে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে তোলা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের বিভিন্ন মেয়াদে দন্ড দেন।

বিকেলে দন্ডপ্রাপ্তদের নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান খবির আহমেদ।