সরকারের বিভিন্ন উন্নয়নের কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসার আহবান :আ.স.ম ফিরোজ,এমপি

সরকারের বিভিন্ন উন্নয়নের কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসার আহবান :আ.স.ম ফিরোজ,এমপি
ছবি- মোঃ ফোরকান

মো.ফোরকান,বাউফল, পটুয়াখালী।। ২৯ মার্চ ২১,সোমবার।।বাউফল উপজেলা আ.লীগের সভাপতি সাবেক চিফ হুইপ, সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ,এমপি বলেছেন আ’মীলীগ সরকারের সময়ই দেশের উন্নয়ন হয়।প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। বিশ্বের কাছে আজ বাংলাদেশ প্রশংসিত হয়েছে। দেশে গণতন্ত্র ছিল,আছে এবং থাকবে।সারা দেশে উন্নয়নের গণতন্ত্র চলছে। গত রবিবার সন্ধ্যায় (২৮ মার্চ) পটুয়াখালীর বাউফল উপজেলা প্রশাসনের আয়োজনে“স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ”উপলক্ষ্যপ পাবলিক মাঠে দুইদিন ব্যাপি উন্নয়ন মেলায় সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন,দেশে উন্নয়ন হয়েছে বলেই মানুষের মুখে আজ হাসি । মানুষ এর আগে অনেক সরকার দেখেছে।একমাত্র আ.মীলীগ সরকারই মানুষের মুখে হাসি ও দেশে ব্যাপক উন্নয়ন করেছে। যা অন্য সরকার করতে পারে নাই।কোন সমালোচনা না করে দলমত সকলকে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করে শেখ হাসিনা সরকারকে সহযোগিতা করার আহবান জানান।
বাউফল উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আ’মীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান,ওসি মোস্তাফিজুর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. প্রশান্ত কুমার সাহা,আ’মীলীগের সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান সামসুল আলম মিয়া,কৃষি অফিসার মনিরুজ্জামান,জেলা পরিষদের সদস্য হারুন অর-রশিদ সহ প্রমুখ।
এরপর প্রধান অতিথি আ.স.ম ফিরোজ,এমপি উন্নয়ন মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরণ করেন।