সরকার বিনামূল্যে করোনার টিকা দিচ্ছেন এটা সরকারের বড় সফলতা: রেজাউল করিম মাষ্টার 

সরকার বিনামূল্যে করোনার টিকা দিচ্ছেন এটা সরকারের বড় সফলতা: রেজাউল করিম মাষ্টার 
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।। ০৭ আগস্ট, শনিবার।। করোনা সংক্রমণ প্রতিরোধে গণটিকা কার্যক্রম গতিশীল করার উদ্দেশে সারাদেশে শুরু হয়েছে ভ্যাকসিনেশন ক্যাম্পেইন। সিটি করপোরেশন, ইউনিয়ন, ওয়ার্ড ও বিভিন্ন অঞ্চলভেদে শ‌নিবার (৭ আগস্ট) থেকে শুক্রবার (১২ আগস্ট) পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে।

শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে সারাদেশে ৪ হাজার ৬০০টি ইউনিয়নে, ১ হাজার ৫৪টি পৌরসভার পাশাপা‌শি সিটি করপোরেশন এলাকার ৪৩৩টি ওয়ার্ডে এই কার্যক্রম শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতায় চট্টগ্রামের মীরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নে চলমান গণটিকা কেন্দ্রে গিয়ে দেখা যায় শতশত নারী পুরুষের উপচে পড়া ভির। ইউনিয়ন পরিষদের পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠন গুলোর নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবকের ভূমিকা নিয়ে কাজ করছে।

এসময় জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার বলেন,বর্তমান সরকার একটি জনবান্ধব সরকার। করোনার হাত থেকে মানুষকে রক্ষা করার জন্য সরকার বিনামূল্যে করোনার টিকা দিচ্ছেন এটা সরকারের বড় সফলতা। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের জন্য যেভাবে কাজ করছে তা বিরল। করোনা সংক্রমণরোধে আওয়ামীলীগ সরকার বিনামূল্যে সারাদেশে আজ গণটিকা প্রদান করছেন। এই গণটিকা প্রদানে যাতে কোন বিশৃঙ্খলা না হয় তার জন্য আমরা নেতাকর্মীরা মাঠে রয়েছি।