সর্বাত্মক লকডাউন পালিত কঠোর অবস্থানে গোবিন্দগঞ্জ প্রশাসন 

সর্বাত্মক লকডাউন পালিত কঠোর অবস্থানে গোবিন্দগঞ্জ প্রশাসন 
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার।। ২০ এপ্রিল, মংগলবার।। গাইবান্ধার গোবিন্দগঞ্জে এবার প্রথম দিন থেকেই সর্বাত্মক লকডাউন পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও থানা পুলিশ প্রশাসন থেকেছেন সদা তৎপর এবং  ছিলেন সব সময় কঠোর অবস্থানে। ফলে মানুষ ঘর থেকে বের হয়েছেন কম, দোকানপাট  এখন আর আগেকার মতো খোলা থাকছেনা বললেই চলে। ছোটখাট যান চলাচলও রয়েছে বন্ধ।

জরুরি সেবার আওতায় ওষুধের দোকান ফার্মেসী, কাঁচা বাজারসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর দোকান পাট খোলা রয়েছে। কাঁচাবাজার ও মাছ বাজারে সকাল থেকেই ক্রেতা-বিক্রেতাদের ভিড় দেখা গেছে। বাজারে স্বাস্থ্যবিধি উপেক্ষা করেছে অধিকাংশ মানুষ।

সোমবার (১৯এপ্রিল) দুপুরে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসানের নেতৃত্বে থানা পুলিশ প্রতিনিয়ত শহরের থানা মোড় চারমাথা কাচা বাজারে রাজমতি মোড় চতুরঙ্গ মোড় সহ বিভিন্ন জায়গায় অবস্থান নিয়ে লকডাউনের ৬ষ্ঠ দিনে জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া বন্ধে টহল অব্যাহত রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  স্বাস্থ্যবিধি মানাতে শহরের মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ সদস্যরা।
 গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে লকডাউন বাস্তবায়নে টহল অব্যাহত রাখেন গোবিন্দগঞ্জ পুলিশ বাহিনী।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসানের আরো বলেন  দেশে চলমান লক ডাউন বাস্তবায়নের সরকারের নির্দেশনা মোতাবেক নিজের এবং পরিবারের জীবনকে তুচ্ছ জ্ঞান করে জীবনের ঝুকি নিয়ে  পুলিশ সদস্যরা মাঠে কাজ করছে  প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণের ভয়াল থাবার হাত থেকে দেশ ও দেশের জনগণকে রক্ষা করার জন্য।
গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায়  লকডাউন সন্তোষ জনক পরিচালনা করায়  থানার সকল অফির্সাস কে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল।
করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলুন। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না। ঘরে থাকুন, সুস্থ থাকুন।