সিলেট কেমিস্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতির  মানবিক সহায়তা কার্যক্রমের উদ্বোধন

সিলেট কেমিস্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতির  মানবিক সহায়তা কার্যক্রমের উদ্বোধন
ছবিঃ সংগৃহীত

সিলেট অফিস।। ২১ আগস্ট, শনিবার।। করোনাকালীন সময়ে অসহায় মানুষের সাহার্য্যাতে কেমিস্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতি সিলেট শাখার উদ্যোগে মানবিক সহায়তা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। 
২১শে আগষ্ট শনিবার দুপুরে সিলেট নগরীর মীরবক্সটুলাস্থ সমিতির কার্যালয়ে মানবিক সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট কেমিস্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতির সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী। 
উদ্বোধনী বক্তব্যে ময়নুল হক চৌধুরী বলেন, দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সিলেট কেমিস্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতি সবসময় মানুষের কল্যাণে কাজ করে। প্রতিটি দূর্যোগকালীন সময়ে মানবতার কল্যাণে কাজ করে আসছে। তারই অংশ হিসাবে খাদ্য সহায়তা,করোনা রোগীদের অক্সিজেন ব্যাংক ও ঔষুধ সহায়তা প্রদান করা হচ্ছে।
অনুষ্টানে সমিতির পক্ষ থেকে মানবিক সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে খাদ্য, অক্সিজেন ব্যাংক ও ঔষুধ সহায়তা প্রদান করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন, সমিতির সিনিয়র সহ-সভাপতি মোশাহিদ উদ্দিন, সহ-সভাপতি এমএ আজিজ,আলহাজ্ব আব্দুল মতিন,সদস্য এম এ মালিক হুমায়ুন,মো: মুবিন হোসেন চৌধুরী, মো: আফছারুজ্জামান,মো: আব্দুল করিম বড়ভূইয়া,মো: মুবিন আহমদ, শেখ আশরাফুল আলম, সৈয়দ নাজিম হোসেন, হাবিব আহমদ চৌধুরী, এম এ হাসিম, জহিরুল ইসলাম, ফারুক আহমদ প্রমুখ। অনুষ্টানে ২শ জন অসহায়কে খাদ্য সহায়তা, ১০জনকে ঔষধ সহায়তা এবং ১২জন করোনা রোগীকে অক্সিজেন ব্যাংক প্রদান করা হয়।