সিলেটে কিশোরীর গোসলের ভিডিও  ধারণ করে যুবকের ব্ল্যাকমেইল 

সিলেটে কিশোরীর গোসলের ভিডিও  ধারণ করে যুবকের ব্ল্যাকমেইল 
ছবিঃ সংগৃহীত

সিলেট অফিস।। ৩০ জুন, বুধবার।। সিলেটে এক কিশোরীর গোসলের ভিডিও দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে প্রাক্তন প্রেমিকের বø্যাকমেইল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সিলেটের দক্ষিণ সুরমার পাঠানপাড়ায় এ ঘটনা ঘটেছে।
প্রাক্তন প্রেমিক ওই কিশোরীর (১৬) পরিবারকে টাকা অথবা কিশোরীকে তার কাছে বিয়ে দেয়ার চাপ দিচ্ছেন। এমন না করলে কিশোরীর পরিবারকে দেয়া হচ্ছে হামলা ও ক্ষতিসাধনের হুমকি।
এ ঘটনায় কিশোরীর পরিবার সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মোগালাবাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
অভিযুক্ত যুবকের নাম তোফায়েল আহমদ (২৪)। তিনি দক্ষিণ সুরমার (সিলেট সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ডের) শিবলু মিয়ার কলোনিতে ভাড়াটে থাকেন। তার রয়েছে ডিমের ব্যবসা।
জানা গেছে, তোফায়েল ও ওই কিশোরীর মধ্যে দেড় বছরে সম্পর্ক ছিলো। এক বছর আগে সেই সম্পর্কে বিচ্ছেদ ঘটে। কিশোরীর অভিযোগ- তোফায়েলের অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিলো এবং তিনি মদপান করতেন। তাই কিশোরী তার সঙ্গে সম্পর্ক রাখেননি।
তবে সেই বিচ্ছেদ মেনে নিতে পারেননি তোফায়েল। কিশোরীর মা সিলেটভিউ-কে বলেন, ‘তোফায়েল কৌশলে বাথরুমে মোবাইল ফোন রেখে আমার মেয়ের গোসলের ভিডিও ধারণ করে এখন বø্যাকমেইলের চেষ্টা করছেন। তার কাছে আমার মেয়েকে বিয়ে অথবা ২ লাখ টাকা না দিলে আমাদের ক্ষতিসাধন করবে বলে হুমকি দিচ্ছে।’
কিশোরীর মা সিলেটভিউ-কে আরও বলেন, ‘তোফায়েলের অত্যাচারে আমার মেয়ে একদম ভেঙে পড়েছে। যে কোনো সময় বড় ধরনের অঘটন ঘটে যেতে পারে। ইতোমধ্যে সে দুই দিন আত্মহত্যা করার চেষ্টা করেছে। এছাড়াও ওই ছেলের জন্য আমার মেয়ের দুটি বিয়ে ভেঙে গেছে।’
এদিকে, গোসলের ভিডিও মুঠোফোনে থাকার বিষয়টি স্বীকার করেছেন তোফায়েল। তিনি সিলেটভিউ-কে বলেন, সম্পর্ক থাকাকালে সে (কিশোরী) নিজেই ওই ভিডিও তার মোবাইলে ধারণ করে আমাকে পাঠিয়েছে।
তবে বø্যাকমেইল ও হুমকি-ধমকির বিষয়ে তোফায়েল বলেন, এটি সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। আমি শুধু দাবি করেছি- আমার কাছে যাতে তাকে (ওই কিশোরীকে) বিয়ে দেয়া হয়।
এসএমপি’র মোগালাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম সিলেটভিউ-কে বলেন, এমন কোনো অভিযোগ এখন পর্যন্ত আমাদের কাছে আসেনি। আসলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।