সিলেটে ট্রাকের সাথে বাসের ধাক্কা, গ্রীন লাইনের হেলপার নিহত

সিলেটে ট্রাকের সাথে বাসের ধাক্কা, গ্রীন লাইনের হেলপার নিহত
ছবিঃ সংগৃহীত

সিলেট প্রতিনিধি।। ১৬ মার্চ, মঙ্গলবার।। সিলেটের ওসমানীনগর থানাধীন গোয়ালাবাজারে গ্রীন লাইন বাস এবং ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার নিহত হয়েছেন। এতে নারী-পুরুষসহ আহত হয়েছেন অন্তত আরও ১২ জন। সোমবার (১৫ মার্চ) দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বাসের হেলপার নিহত বাবু মিয়া (৩৫) বরিশালের পটুয়াখালী এলাকার বাসিন্দা। নিহতের লাশ ওসমানী মেডিক্যালের মর্গে রাখা রয়েছে। এছাড়াও দুর্ঘটনায় আহতরা হলেন বাসযাত্রী মো. আবু বাশার মন্ডল, শাহীন, মিথুন, শরিফুল, নাহিদা, ইরাজ ও জয়বাহার, জুনেদ আজীজসহ ১২জন।


সিলেট ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে পুলিশ হাসপাতালে পাঠিয়েছে।দুর্ঘটনায় গ্রীন লাইনের বাসের হেলপার নিহত হয়েছেন। দুর্ঘটনাটি গ্রীন লাইনের বাস চালকের জন্য ঘটেছে। আহতদের মধ্যে গ্রীনলাইন বাস ও ট্রাকের ড্রাইভার হেলপার গুরুতর আহত হয়েছেন। পরে গুরুতর আহত হয়ে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসের হেলপার মারা গেছেন। যতটুকু জেনেছি আহত অন্যরা আশঙ্কামুক্ত রয়েছেন।


তিনি বলেন, হাইওয়ে সড়কে রাতের বেলা কাজ চলাকালে সড়কে ট্রাকের দীর্ঘলাইন ছিলো। এসময় গ্রীন লাইনের ঢাকাগামী বাস দ্রুত গতিতে এসে ঢাকাগামী ট্রাকের পেছনে ধাক্কা দিলে বাসের সামনের অংশ ভেঙে ট্রাকের পেছনের অংশ বাসের ভেতরে ঢুকে যায়।