সিলেটে নির্বাচনে জেতায় চেয়ারম্যানকে  দুধ দিয়ে গোসল করালেন মা-চাচি

সিলেটে নির্বাচনে জেতায় চেয়ারম্যানকে  দুধ দিয়ে গোসল করালেন মা-চাচি

সিলেট অফিস: সিলেটের কোম্পানীগঞ্জ নির্বাচনে জয়ী হওয়ায় এক ইউপি চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করানো হয়েছে। গোসলের ছবি-ভিডিও ফেসবুকে পোস্ট করলে মুহূর্তেই ভাইরাল হয়।

উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নবনির্বাচিত চেয়ারম্যানের নাম আলমগীর আলম। গোসলের ছবি-ভিডিও পোস্ট করে ফেসবুকে তিনি লিখেছেন, মা ও চাচি চেয়েছিলেন নির্বাচনে জিতলে দুধ দিয়ে গোসল করাবেন। তারা তাদের কথা রেখেছেন।
জানতে চাইলে নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর বলেন, নির্বাচনে জিতলে দুধ দিয়ে গোসল করাবেন বলে আমার মা ও চাচি পণ করেছিলেন। বৃহস্পতিবার নির্বাচনে বিজয়ের খবর পেয়ে তারা দুধ দিয়ে গোসল করিয়ে ঘরে তোলেন। পরে দুধ দিয়ে গোসলের ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হয়।

অনেকেই বিরূপ মন্তব্য করায় গোসলের ভিডিওটি ডিলিট করে আরেকটি পোস্টে তিনি লিখেছেন, ‘প্রিয় বন্ধুরা আমার আপলোড করা দুধ দিয়ে গোসলের ভিডিও নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন। আমি অনুধাবন করতে পেরেছি এ ব্যাপারটি অনেকেই ইতিবাচকভাবে নিতে পারেননি। যেহেতু আনন্দঘন মুহূর্তে আবেগের বশে ভালো-মন্দ বিচার না করেই নিজের অসাবধানতায় এহেন কাজ করেই ফেলেছি তাই এর পক্ষে আর কোনো যুক্তি উপস্থাপন না করেই আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। এরই মধ্যে আমি ভিডিওটি মুছে ফেলেছি’।

জানা গেছে, পূর্ব ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন আলমগীর আলম। নির্বাচনে তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৫২৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৮৭৯ ভোট।