সিলেট-৩ আসনে আওয়ামীলীগের প্রার্থী হতে চান এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর

সিলেট-৩ আসনে আওয়ামীলীগের প্রার্থী হতে চান এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর
ছবি: সংগৃহীত

সিলেট প্রতিনিধি।। ।।০১ এপ্রিল, বৃহস্পতিবার।। সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, সিলেট জেলা বার সমিতির সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর সিলেট ৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে আসন্ন উপ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হয়ে নৌকা প্রতীক নিয়ে লড়তে চান। তিনি বুধবার সন্ধ্যায় দক্ষিণ সুরমা প্রেসক্লাবের মৌবন মার্কেটেস্থ কার্যালয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সিলেট-৩ আসনকে একটি মডেল নির্বাচনী এলাকা হিসাবে গড়ে তুলতে চান। 
তিনি বলেন, আমার ভিশন হচ্ছে প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর অসমাপ্ত কাজকে সম্পন্ন করা, এলাকার শিক্ষিত যুব সমাজকে কর্ম সংস্তানের মাধ্যমে বেকারত্ব দূর করা, শিক্ষা, চিকিৎসা, রাস্তাঘাটের উন্নয়ন সহ সরকারের গৃহীত উন্নয়ন কর্মকান্ডকে ত্বরান্বিত করে মানুষের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটানো।
তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি পারিবারিক ভাবে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ছাত্রলীগ থেকে আওয়ামীলীগের রাজনীতিতে কাজ করে এ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শে জীবন পরিচালনা করে দেশ, জাতি ও সমাজের জন্য কাজ করছি। আওয়ামীলীগের মনোনয়ন পেতে আমি কেন্দ্রে আবেদন জানাবো। আমাকে মনোনয়ন দিলে সিলেট-৩ আসনে প্রার্থী হয়ে কাজ করবো। দল মনোনয়ন না দিলে দলীয় প্রার্থীর পক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা নিয়ে কাজ করবো। 
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম. আহমদ আলী ও সাবেক সিনিয়র সহ সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর। 
উপস্থিত ছিলেন সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহমুদা নাজিম রুবি, ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের জান্নাতুল নাসরিন উর্মি, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিক আহমদ শফি, সাবেক সহ সভাপতি শাহ ইমাদ উদ্দিন নাসিরী, সিনিয়র সদস্য দুলাল হোসেন, বর্তমান সহ সভাপতি হুমায়ুন কবীর লিটন, শাহাব উদ্দিন দুলাল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শিপন আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক শরীফ আহমদ, নির্বাহী সদস্য খায়রুল আমীন রাফছান, সদস্য শাহেদ আহমদ শান্ত, এম সারওয়ার হোসেন সৌরভ, জেলা যুবলীগ নেতা জাহেদ হাসান, আওয়ামীলীগ নেতা মাওলানা মিজানুর রহমান, বদরুজ্জামান কাবুল, মহানগর ছাত্রলীগ নেতা হুরুজামান, ফয়ছল আহমদ চৌধুরী, মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ফয়সর হোসেন, রায়হান আহমদ প্রমুখ।