সুষ্ঠু ভোটের মাধ্যমে ফতুল্লা ইউপিতে নৌকার প্রার্থীকে বিজয় করতে কাজ করবে ছাত্রলীগ

সুষ্ঠু ভোটের মাধ্যমে ফতুল্লা ইউপিতে নৌকার প্রার্থীকে বিজয় করতে কাজ করবে ছাত্রলীগ
ছবিঃ সংগৃহীত

মোঃকাউসার।।নারায়ণগঞ্জ।। আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী হয়েছেন লুৎফর রহমান স্বপন। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও অয়ন ওসমানের নির্দেশে সুষ্ঠু ভোটের মাধ্যমে নৌকার প্রার্থী স্বপনকে জয়যুক্ত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবে জেলা ও মহানগর ছাত্রলীগ। বৃহষ্পতিবার রাতে লুৎফর রহমান স্বপনের বাস ভবনে তার সাথে সৌজন্য স্বাক্ষাতকালে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ এই ব্যক্ত করেন।

সৌজন্য স্বাক্ষাতকালে নেতৃবৃন্দ বলেন, জননেতা এমপি শামীম ওসমান সাহেবের ও ছাত্র ও যুব সমাজের আইকন অয়ন ওসমানের নির্দেশনা রয়েছে সুষ্ঠু ভোটের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে। সেজন্য তারা দুজনই আমাদের নির্দেশনা দিয়েছেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৯ টি ওয়ার্ডেই নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে। আওয়ামীলীগ সমর্থিত মেম্বারগনও নিজেদের নির্বাচনের পাশাপাশি যাতে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে মাঠে ঐক্যবদ্ধভাবে কাজ করেন সেই আহ্বান জানিয়েছেন শামীম ওসমান সাহেব ও অয়ন ওসমান। নির্বাচন কমিশন থেকে মার্কা পাওয়ার পর আমরা নৌকার চেয়ারম্যান প্রার্থীর জন্য ইনশাল্লাহ জোড়ালোভাবে কাজ করবো। সুষ্ঠু ভোটের মাধ্যমে শামীম ওসমান সাহেব ও অয়ন ওসমানের নির্দেশে জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো আমরা।
এসময় উপস্থিত ছিলেন, নহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল, যুবলীগ আহাম্মেদ কাউছার, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি শহরিয়া রেজা হিমেল, জেলা ছাত্রলীগ নেতা বাছেদ প্রধান, মেহেদী হাসান জুয়েল প্রমূখ।