সৈয়দপুরে আবার সড়ক দুর্ঘটনায় নিহত- ৩, আহত-১

সৈয়দপুরে আবার সড়ক দুর্ঘটনায় নিহত- ৩, আহত-১

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় আবারও ৩ জন মটর শ্রমিকের প্রাণ গেল।বুধবার (৩ নভেম্বর)  সন্ধ্যা ৭টায় সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নীলফামারী জেলা মটর বাস শ্রমিক ইউনিয়ন (২২০) এর সদস্য। নিহত এক জনের বাড়ী নীলফামারী সদর উপজেলার সংগলশি ইউনিয়নের সূবর্ণখূলীর রেয়াজ উদ্দিনের পূত্র হাতকাটা রবিউল (৫৫),অপর দুই জনের বাড়ী সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর এলাকার ইয়াকুব আলীর পূত্র আলম (৪৫) এবং সৈয়দপুর বাস টার্মিনাল এলাকার জুম্মাপাড়ারৃ ফয়মুদ্দিনের পূত্র জাহাঙ্গীর আলম ভান্ডারী (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, টার্মিনালের পাশে হক পেট্রোল পাম্পে একটি ট্রাক জ্বালানী নিয়ে যাওয়ার সময় ট্রাকটি ব্রেক ফেল হলে ঐ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৩ জন মটর শ্রমিককে চাপা দিলে ঘটনা স্থলে  ১জন ও  সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়ার পথে ২ জন মারা যায়।

গুরতর আহত অপর শ্রমিক চাক্কুর হাত ও পা ভেঙ্গে গেলে তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। এসময় ট্রাক ড্রাইভার ট্রাক রেখে পালিয়ে যায়।

 সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনা নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে পরিবাবের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। এবং ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

এর পূর্বে ওই সড়কের কয়েক শত গজ সামনে মরিয়ম চক্ষু হাসপালের এ্যাম্বুলেন্স চালককে বাস চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় বাস উল্টে যাত্রীসহ প্রাণ যায় দুজনের।