সৈয়দপুরে আসছে গ্যাস আনন্দে আওয়ামী লীগের মিষ্টি বিতরণ

সৈয়দপুরে আসছে গ্যাস আনন্দে আওয়ামী লীগের মিষ্টি বিতরণ

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।২৪ জুন,২০২১।।সৈয়দপুর, নীলফামারীসহ রংপুর ও পীরগঞ্জ শহর ও আশেপাশে পাইপলাইনে গ্যাস সরবরাহ প্রকল্প জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় অনুমোদন হওয়ার খবরে সৈয়দপুর শহরে মিষ্টি বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর ও উপজেলা শাখা ২৩ জুন বুধবার শহরের শহীদ তুলশীরাম সড়কে দলীয় কার্যালয়ের সামনে এ মিষ্টি বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক, পৌর ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, মঙ্গলবার একনেক’র সভায় উত্তরাঞ্চলীয় গ্যাস সরবরাহ বিষয়ক নেটওয়ার্ক লাইন প্রকল্পটি অনুমোদিত হয়েছে।

এতে করে ২৫৮ কোটি ১১ লাখ টাকা ব্যায়ে এ প্রকল্পের আওতাধীন এলাকায় পাইপ লাইন বসানোর কাজ চলতি বছরেই শুরু করা হবে। এই পাইপ লাইন দিয়ে বগুড়া থেকে গ্যাস আসবে পীরগঞ্জ, রংপুর হয়ে সৈয়দপুরে। এখান থেকে যাবে নীলফামারীর উত্তরা ইপিজেড পর্যন্ত। এতে করে উল্লেখিত শহরসহ তৎসংলগ্ন এলাকাগুলোতেও গ্যাস সরবরাহ হবে। যা অত্যন্ত আনন্দের খবর।

কারণ সৈয়দপুর এমনিতেই একটি শিল্পসমৃদ্ধ শহর। গ্যাস আসলে এখানকার শিল্পোদ্যোক্তারা ব্যাপক সুবিধা পাবে। ফলে নতুন নতুন শিল্প কল কারখানা গড়ে উঠবে। তখন উত্তরা ইপিজেডসহ সৈয়দপুর ও রংপরের শিল্প উন্নয়ন হলে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি হবে। যা এ এলাকার অর্থনৈতিক সমৃদ্ধিতে ব্যাপক অবদান রাখবে।
তিনি বলেন, প্রকল্পটি অনুমোদন করার খবরে এলাকাবাসী আনন্দিত। তারা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। তাই এলাকার লোকজনের সাথে খুশিতে সামিল হয়ে আমরা আওয়ামী পরিবারের পক্ষ থেকে মিষ্টিমুখ করছি।

এসময় নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা স্বরূপ ধন্যবাদ জানায় এবং আগামীতেও যেন সৈয়দপুরসহ উত্তরাঞ্চলের উন্নয়নে আরও নানা উদ্যোগ গ্রহণ করে সার্বিক উন্নয়ন সাধনে তিনি সুনজর রাখেন সে প্রত্যাশা ব্যক্ত করেন।