সৈয়দপুরে ইসলাম ধর্ম গ্রহন করলেন খ্রীস্টান পুলিশ সদস্য

সৈয়দপুরে ইসলাম ধর্ম গ্রহন করলেন খ্রীস্টান পুলিশ সদস্য

নিজস্ব প্রতিনিধি-বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর থানার পুলিশ সদস্য চঞ্চল মার্ডী (২৬) খ্রীস্টান ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

নোটারি পাবলিক নীলফামারীতে ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। সোমবার শহরের চিনি মসজিদে আসরের নামাজ আদায় করে মসজিদের ইমাম হাফেজ মো. শাহিদ রিজভী ও অন্যান্য মুসল্লীদের সাথে তিনি সাক্ষাত করেন।
চঞ্চল মার্ডীর বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায়। সম্প্রতি তিনি বিয়ে করেছেন। চঞ্চল মার্ডীর নাম পরিবর্তন করে রাখেন মো: আব্দুর রহমান।

নতুন ইসলাম ধর্ম গ্রহণ করা মো: আব্দুর রহমান বলেন, আল্লাহ আমাদের বিবেক-বুদ্ধি দিয়েছেন। আমি অনেক ভেবে দেখেছি একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম, ইসলামের নিয়ম-নীতি আমার খুব ভালো লেগেছে। তাই শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছি।
আমার ধর্ম পরিবর্তনে কে কি বললো এটাতে আমার যায় আসে না। আমি মনে করি সচেতন মানুষ হিসেবে সকলের উচিত ইসলামের ছায়াতলে আসা। আমাদের জন্য দোয়া করবেন বাকি জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি।
এ ব্যাপারে বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুররহমান বিশ্বাস বলেন, পুলিশ সদস্য চঞ্চল মার্ডী ইসলাম ধর্ম গ্রহণ করার বিষয়টি শুনেছি।