সৈয়দপুরে করোনা রোগীর ঔষধের দোকানে ব্যবসা করার অভিযোগ

সৈয়দপুরে করোনা রোগীর ঔষধের দোকানে ব্যবসা করার অভিযোগ
ছবি নিজস্ব প্রতিনিধি

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারী সৈযদপুরে করোনা আক্রান্ত রোগী ঔষধের দোকানে ব্যবসা করতে দেখা গেছে বলে অভিযোগ উঠেছে।

শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত সৈয়দপুর মেডিকেল ষ্টোর ও সৈয়দপুর ফার্মেসী উভয় দোকানের মালিক করোনায় আক্রান্ত হলেও দোকান খুলে ব্যবসা করছে। এমন অভিযোগ পেয়ে আজ (১২ জুলাই) সোমবার দুপুর ২টায় গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম ওই দোকানে ছুটে যান। সেখানে সৈয়দপুর ফার্মেসীর মালিককে দেখতে পান ও সৈয়দপুর মেডিক্যাল ষ্টোরের মালিক দোকানে না থাকায় সৈয়দপুর ফার্মেসী দোকান বন্ধ রাখার নির্দেশ দেন।


সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম ঘটনার সত্যতা স্বীকার
করে বলেন, তাঁদের দোকানের মালিকসহ কর্মচারীকে লকডাউনে থাকার এবং ৭ দিনের জন্য সৈয়দপুর ফামেসীর দোকান বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দোকান খোলা যাবেনা।


উল্লেখ্য থাকে যে, গত (১০ জুলাই) শনিবার সৈয়দপুরের ৬১ জনের সংগৃহীত করোনার নমুনা পরীক্ষায় ওই দুই ব্যক্তিসহ ২৯ জন আক্রান্ত হয়। সৈয়দপুর ফার্মেসীর মালিক তানভীর আল বদর ও সৈয়দপুর মেডিকেল ষ্টোরের মালিক আশিক বদর উভয়ই নমুনা দিয়েছিলেন জেলার নীলফামারী সদরে। পরীক্ষায় তাদের করোনার পজেটিভ ধরা পরে।