সৈয়দপুর কৃষক লীগের দায়িত্বে পিকে সাইদুল

সৈয়দপুর কৃষক লীগের দায়িত্বে পিকে সাইদুল

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। পিকে সাইদুল ইসলাম কে  সৈয়দপুর উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছে।উপজেলা কৃষক লীগ সভাপতি জহির উদ্দিনের মৃত্যুতে এই পদটি শূন্য হওয়ায় তাকে এই দায়িত্ব দেওয়া হয়।

সোমবার (৮ নভেম্বর ) রাতে সৈয়দপুর আওয়ামীলীগ কার্যালয় কৃষক লীগেরে এক সাধারণ সভায় রেজুলেশনের মাধ্যমে পিকে সাইদুল কে ভারপ্রাপ্ত সভাপতির  দায়িত্ব প্রদান করা হয়।

গত ৫ নভেম্বর কৃষক লীগের সভাপতি জহির উদ্দিন ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।তাহার মৃত্যুতে পদটি শূণ্য হওয়ায় কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র সংগঠনের অচলাবস্থা নিরসনের প্রয়োজনে সৈয়দপুর উপজেলা কৃষক লীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মন্ডলী বা কার্যকরী সদস্যদের মধ্য হতে ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করে সংগঠনের কার্যক্রমের গতিশীল করার পরামর্শ প্রদান করেন।

এর পরিপ্রেক্ষিতে সৈয়দপুর উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ও নীলফামারী জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্ততি কমিটির যুগ্ম আহবায়ক কেন্দ্রীয় কমিটির সভাপতি র অনুমতিক্রমে ২২ অক্টোবর সৈয়দপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সভা আহবান করা হয়।সেই সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে সৈয়দপুর উপজেলা কৃষক লীগের কার্যনির্বাহী পরিষদের কার্যকরী সদস্য, ও জেলা প্রস্ততি কমিটির সদস্য, নীলফামারী জেলা কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সৈয়দপুর উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি পি কে সাইদুল ইসলাম কে, ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়।সৈয়দপুর উপজেলা কৃষকলীগের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়।