সৈয়দপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক শিশু গুরুতর আহত

সৈয়দপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক শিশু গুরুতর আহত
ফাইল ফটো

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুরে মোটরসাইকেলের ধাক্কায় সাত বছর বয়সের এক মাদ্রাসার শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

আহত শিশুর নাম ফারজানা। সে সেনাবাহিনীর ৪ ইষ্ট বেঙ্গলের কর্পোরাল সুলতানের মেয়ে।তারা খাটিয়া মহল্লা সড়কের পাশে একটি বাড়িতে ভাড়া থাকেন।সে আলহেরা মাদ্রাসার শিক্ষার্থী।

সোমবার (২৯ নভেম্বর) সকাল ১১ টায় সৈয়দপুর বিমানবন্দর দৃষ্টিনন্দন সড়ক এম ই এস গেইট এর সামনে এই দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু ফারজানা সড়কের পাশে দাঁড়িয়ে ছিল ওই সময় পিছন দিক থেকে একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে সজোড়ে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। একপর্যায়ে আশ -  পাশের দোকানদাররা উদ্ধার করে মাথায় পানি দিয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা করে । পরে দোকানদাররা ফারজানাকে সামরিক হাসপাতাল (সিএমএইচ) নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা চলছে। সে শঙ্কা মুক্ত । তবে ফারজানার হাত ও মুখে প্রচন্ড আঘাত পেয়েছে। ডান হাতে প্রচন্ড ব্যাথা পাওয়ায় ডান হাত নাড়াতে পারছে না।

অপর দিকে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ  চালককে আটক করে সেনাবাহিনী মিলিটারি পুলিশ। আটক মোটরসাইকেল চালকের নাম রিমেল। সে বিমান বন্দর পশ্চিম পাড়ার ফার্নিচার ব্যবসায়ী মৃত আনোয়ারের ছেলে। পরে চালককে ছেড়ে দিলেও মোটরসাইকেলটি জব্দ করে সৈয়দপুর থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানা যায়।

এর পূর্বেও দৃষ্টিনন্দন সড়ক এম ই এস গেইটের সামনে দোকানদার মো.আনোয়ার জুয়েলের ভাতিজা মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যু বরণ করে। তাছাড়া ঐ স্থানে প্রায় সময়েই বেপরোয়া গতির মোটরসাইকেলের কবলে অনেক পথচারী দূর্ঘটনার শিকার হয়েছে বলে স্থানীয়রা জানান।