সৈয়দপুরে নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

সৈয়দপুরে নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

স্টাফ রিপোর্টার।১৮ সেপ্টেম্বর।। নীলফামারীর সৈয়দপুরে চিকলীনদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ এক কিশোর।ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীর ৫ কিলোমিটার জুড়ে ২৪ ঘন্টা ধরে চেষ্টা চালিয়েও তার হদিস পায়নি।নিখোঁজ কিশোরের নাম জয়ন্ত শীল (১৪)। সে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ হিন্দু পাড়ার শৈল চন্দ্র শীলের ছেলে।সে কাঠমিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করে।

জানা যায়, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে সমবয়সীদের সাথে বাড়ির পাশের চিকলী নদীর কুঠিরঘাট ব্রীজের কাছে গোসল করতে যায় জয়ন্ত।পানিতে নামার পর সবার অগোচরেই সে পানিতে হারিয়ে যায়।সঙ্গের সবাই গোসল সেরে নদীপাড়ে উঠে টের পায় যে জয়ন্ত নাই।তারা তাৎক্ষণিক আবার পানিতে নেমে যে যার মত ডুবে তাকে খুঁজতে থাকে।

কিন্তু না পেয়ে পাড়ায় ও সিপাইগঞ্জ বাজারে খবর দিলে এলাকার লোকজন ছুটে আসে।তারাও নদীতে নেমে খোঁজার চেষ্টা করে।কিন্তু ব্যর্থ হয়।পরে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে থানায় জানালে পুলিশ সৈয়দপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে খুঁজতে থাকে।সন্ধা পর্যন্ত চেষ্টা করে না পাওয়ায় রাতে বিরতি দিয়ে শনিবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করে।

তাদের সাথে রংপুর ফায়ার সার্ভিসের আরেকটি ডুবুরি দল যোগ দিয়েছে।তারা ঘটনাস্থল থেকে নদীর ভাটির দিকে প্রায় ৫ কিলোমিটার এলাকায় তল্লাশি চালিয়েও কিশোর জয়ন্তর কোন খোঁজ পায়নি।এ রিপোর্ট লেখার সময় কামারপুকুর ইউনিয়নের অসুরখাই ঘাটের দামালের নিকট অভিযান চলছিল।

ডুবুরি দলকে সার্বিক সহযোগীতা করছেন জাকের পার্টির সাংগঠনিক জেলা নীলফামারী-২ এর সভাপতি লানছু চৌধুরী ও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর নবী সরকার।নদীপাড়ে জয়ন্তর পরিবারের লোকজনসহ এলাকাবাসী ও দূর দূরান্ত থেকে আগত কৌতুহলী মানুষ সমবেত হয়েছে।