সৈয়দপুরে প্রত্যাশা ৮৬ এর খাদ্য সামগ্রী বিতরণ

সৈয়দপুরে প্রত্যাশা ৮৬ এর খাদ্য সামগ্রী বিতরণ

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুরে ১৯৮৬ এর এসএসসি শিক্ষার্থীদের সংগঠন প্রত্যাশা-৮৬ এর সহযোগীতায় ২৫০ জন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার(১৮জুলাই) বিকেল ৪ টায় সামশুল হক মেমোরিয়াল একাডেমিতে খা্দ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্হিত ছিলেন প্রত্যশা-৮৬ এর সভাপতি মো আব্দুল আউয়াল, সাধারন সম্পাদক শেখ মো শহিদুল হক সহ সভাপতি এম এ মোমিন সরকার, মো মমতাজ আলী মিন্টু,সার্বিক সহযোগী রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক নাসিম উদ্দিন, প্রচার সম্পাদক টিকেন্দ্রজিৎ রায় মিরু, খাদ্য সহায়তা বিতরন কর্মসূচীর আহবায়ক নিরন্জন চন্দ্র রায়, আনিসুর রহমান, শফিকুল ইসলাম, মোর্সেদ আলী।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শহীদ পরিবারের সন্তান, সাংবাদিক এম আর আলম ঝন্টু, সৈয়দপুর সিটি আন্দোলনের আহবায়ক তামিম রহমান সহ প্রমূখ।

প্রত্যাশা ’৮৬ হচ্ছে সৈয়দপুরের একটি সামাজিক সংগঠন। এ সংগঠনটির মূলতঃ সৈয়দপুরস্হ ও আশে পাশের স্কুলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৯৮৬ সালে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় (এসএসসি) উত্তীর্ণ শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত একটি সংগঠন। বর্তমানে ""প্রত্যাশা-৮৬"" এর সদস্যরা দেশ বিদেশের সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত থেকে দেশ ও মানুষের সেবা করে আসছে। তারা নিজ নিজ পেশাগত কারণে দেশে ও বিদেশী বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকলেও সৈয়দপুরের মানুষের কল্যাণে নানা রকম সামাজিক কাজ করে যাচ্ছেন।। এর আগে তারা গরীব রোগীদের ফ্রি ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করেছিলেন, দু:স্হদের খাদ্য সহায়তা, রিক্সা বিতরন, সেলাই মেশিন বিতরন সহ অনেক মানবিক কাজে করেছেন।