সৈয়দপুর বিমানবন্দর চার পাশ মাদক সেবনের স্বর্গরাজ্য

সৈয়দপুর বিমানবন্দর চার পাশ মাদক সেবনের স্বর্গরাজ্য

স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দরের নিরাপত্তা সীমানা প্রাচীরের চার পাশ যেন মাদক সেবন ও বিক্রয়ের স্বর্গরাজ্যে পরিনত হয়ে উঠেছে।

একটি সুত্রে জানা যায়, বিমান বন্দরের পূর্ব  পার্শ্বে চৌধুরী পাড়া মসজিদ সংলগ্ন এলাকা হয়ে গোল্ডেনের পুকুর পাড় বাঁশ ঝাড়ের নিচে ও খাটিয়া মহল্লার মন্টুর পুকুর পাড় জাম গাছের নিচে এবং বিমান বন্দরের দক্ষিণ পাশ  ভুচারি পাড়ার পুলের পাড় শ্বশান এলাকায় দিবা রাত্রি মাদক বিক্রয় ও মাদক সেবনের আসর বসে।তবে এসব আসর চলে সন্ধ্যা হতে গভীর রাত পর্যন্ত। এছাড়া অন্য দুই পাশেও চলে মাদক সেবনের আসর।সুত্রটি আরো বলে বিমান বন্দর সীমানা প্রাচীরে বড় বড় দেয়াল থাকায় আর সাধারণ মানুষের চলাচল কম থাকায়,এমন কি এলাকাটি প্রশাসনের লোক চক্ষুর আড়ালে হওয়ায় মাদক বিক্রয় ও মাদক সেবনের দারুণ নিরাপদ স্থানে পরিনত হয়েছে । এই স্থান গুলো সেবনকারিদের জন্য নিরাপদ তাই তারা দিনে রাতে মাদকের আসর বসায়। এসব মাদকের আসরে উঠতি বয়সের কিশোরাও জড়িয়ে পড়ছে। ঐ সব এলকায় যাহারা বসবাস করে তারা মাদক সেবনকারিদের কিছু বলতে সাহস পায় না কারণ নেশাখোররা যদি কোন ধরনের ক্ষতি করে এই ভয়ে তারা দেখেও না দেখার ভান করে থাকে বলে সুত্রটি জানায়।

সচেতন অভিভাবকরা বলেন, বিমান বন্দরের পাশ দিয়ে যে ভাবে দিনে রাতে মাদক সেবনের আসর বসছে এতে তারা দারুণ উদ্বেগের মধ্যে আছে। কারণ এসব দেখে কখন যে তাদের সন্তানরা নেশায় জড়িয়ে পড়ে এই আতংকের মধ্যে আছেন তারা। তাদের দাবি উল্লেখিত স্থান গুলোতে পুলিশ নিয়মিত টহলের ব্যবস্থা করলে হয় তো নেশা খোরদের উপদ্রপ থেকে তারা নিস্তার পাবে বলে জানান।