সৈয়দপুরে বিমানবন্দর সড়কে ব্যবসায়ীদের অবরোধ

সৈয়দপুরে বিমানবন্দর সড়কে ব্যবসায়ীদের অবরোধ

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুরে বিমানবন্দর মার্কেটের বিদ্যুৎ ও পানি বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন করেছে কর্তৃপক্ষ। বুধবার (১৯ মে) দুপুরে এ নিয়ে ক্যান্টনমেন্ট বোর্ড মার্কেটের সামনে বিমানবন্দর সড়ক অবরোধ ও বিক্ষোভ করে ব্যবসায়ীরা। পরে প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

ব্যবসায়ীরা জানায়, সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ দায়িত্ব নেয়ার পর করোনাকালীন সময় হঠাৎ করে ভাড়া বৃদ্ধি করেন। অপরদিকে গত ৫ মাস থেকে দোকানের বিদ্যুৎ বিলের কোন প্রকার কাগজ না দিয়েই মৌখিকভাবে বিলের টাকা আদায় শুরু করেন। এতে কয়েকজন ব্যবসায়ী বিল দিলেও অধিকাংশরাই এভাবে বিল দিতে অস্বীকৃতি জানাই। ফলে প্রায় ৫ মাসের বিল অপরিশোধিত থাকে। এ সুযোগে ওইদিন নীলফামারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট বেলায়েত হোসেনের নেতৃত্বে অভিযানে চালিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। বন্ধ করে দেয়া হয় পানি সরবরাহের লাইনও। এরই প্রতিবাদে সড়ক অবরোধ করতে বাধ্য হয়েছি।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসিম আহমেদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন। এতে অবরোধ তুলে নেয় ব্যবসায়ীরা।

এ ব্যাপারে মুঠোফোনে জানতে চাইলে বিমানবন্দর ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ কোন মন্তব্য দিতে রাজি হননি।