সৈয়দপুরে শিক্ষার্থীদের প্রতি ট্রাফিক পুলিশের অন্য রকম ভালোবাসা

সৈয়দপুরে শিক্ষার্থীদের প্রতি ট্রাফিক পুলিশের অন্য রকম ভালোবাসা

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুরে শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানালেন ট্রাফিক পুলিশ সদস্যরা।৫৪৪ দিন বন্ধ থাকার পর খুলে দেয়া হল শিক্ষা প্রতিষ্ঠান।

রবিবার (১২ সেপ্টেম্বর) স্কুলের প্রথম দিনে, স্কুলে যাওয়ার পথে শিক্ষার্থীদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ট্রাফিক পুলিশ সদস্যরা।শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা পেয়ে আনন্দে উচ্ছ্বসিত হয়।

সকালে সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু মোড় পুলিশ বক্সের সামনে  ট্রাফিক বিভাগের সদস্যরা স্কুলগামী সকল শিক্ষার্থীকে ১টি করে গোলাপ ফুল, সার্জিক্যাল মাস্ক ও  হ্যান্ড স্যানিটাইজার উপহার হিসেবে প্রদান করেন। বহুদিন পর স্কুল ব্যাগ কাঁধে ও ড্রেস পড়া অবস্থায় শিক্ষার্থীদের রাস্তায় দেখে এমন উদ্যোগ নিয়েছেন সৈয়দপুর ট্রাফিক বিভাগ। স্কুলগামী শিক্ষার্থীদের এভাবে উৎসাহিত করায় তাঁদের প্রতি সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাস আরও বেড়ে যাবে বলে অনেক পথচারীরা জানান।

 নীলফামারী ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) নাহিদ চৌধুরী বলেন, কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে ও উৎসাহ প্রদানে আমাদের এ প্রচেষ্টা মাত্র। ট্রাফিক বিভাগের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে অভিভাবক ও সুধীমহল।

এ সময় উপস্থিত ছিলেন, সৈয়দপুর ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) জ্যোতির্ময় রায় ও পুলিশ সার্জেন্ট আশরাফ কোরাইশি সহ অন্যান্য পুলিশ সদস্য।