সৈয়দপুরে শহীদ আমিনুল হক স্বরণে দোয়া ও স্বরণ সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে শহীদ আমিনুল হক স্বরণে দোয়া ও স্বরণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার।। শহীদ আমিনুল হক স্বরণে দোয়া ও স্বরণ সভা অনুষ্ঠি হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকাল ১১ টায় সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে দোয়া ও স্বরণ সভা অনুষ্ঠিত হয়। স্বরণ সভায় সভাপতিত্ব করেন রক্তধারা ৭১ এর সভাপতি এম এ মন্জুর হোসেন।

 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সৈয়দপুর পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জনাব রাফিকা আক্তার জাহান বেবী, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সানজিদা আক্তার লাকী, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান ময়না, শহীদ পরিবারের সন্তান এম আর আলম ঝন্টু।

স্বরণ সভা সঞ্চলনা করেন শহীদ পরিবারের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা তামিম রহমান।

এর আগে শহীদ আমিনুল হক স্মৃতি স্তম্ভে পুষ্প মাল্য অর্পন করেন,অতিথিবৃন্দ সহ বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যরা ।

পরে আবু তাহেরের লেখা ও সুরে অদিত্য জয়ের পরিবেশনায় শহীদ আমিনুল হককে নিয়ে লেখা গান মোবাইল প্লে বাটন ক্লিক করে শুভ উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান জনাব মোখছেদুল মোমিন।

এ সময় গানটি উপস্থিত সবার মাঝে পরিবেশন করা হয়। এ ছাড়া দিবসটি স্বরণে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়। যোহর মসজিদে দোয়া মাহফিল, কোরআন খতম, দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।