সৈয়দপুরে ৫টি ইউনিয়নে বেসরকারিভাবে বিজয়ী চেয়ারম্যান

সৈয়দপুরে ৫টি ইউনিয়নে বেসরকারিভাবে বিজয়ী চেয়ারম্যান

জাহিদুল হাসান জাহিদ,স্টাফ রিপোর্টার।। সৈয়দপুরের ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে।

রবিরার (২৬ ডিসেম্বর ) সকাল ৮ টা থেকে টানা বিকাল ৪ টা পর্যন্ত চলে ভোট গ্রহন। অনুষ্ঠিত নির্বাচনে ৪টি ইউনিয়নে নোৗকার ভরাডুবি হয়েছে। তবে শুধু বাঙ্গালীপুর ইউনিয়নে নৌকা বিজয় হয়েছে।

৫টি ইউনিয়নে যারা লড়াই করে বিজয়ী হয়েছে তারা হলেন,কামারপুকুর ইউনিয়নে আনোয়ার হোসেন সরকার, মোটরসাইকেল প্রতীকে ৫১৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী জিকো আহমেদ জিকো,নৌকা প্রতীকে ৪৯০২ ভোট পেয়ে পরাজিত হয়েছে।

কাশিরাম বেলপুকুর ইউনিয়নে মো. লানছু হাসান চৌধুরী,গোলাপ ফুল প্রতীকে ৬৩৫৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী মনিরুজ্জামন মোটরসাইকেল প্রতীকে ৫৮১১ ভোট পেয়েছে। বাঙ্গালীপুর ইউনিয়নে ডা. মো. শাহাজাদা সরকার নৌকা প্রতীকে ৫৮৫৫ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী সাইদুল হক বাবলু মোটরসাইকেল প্রতীকে ৩৮৪৪ পেয়ে পরাজিত হয়েছে।বোতলাগাড়ী ইউনিয়নে মো. মনিরুজ্জামান জুন (ঘোড়া) প্রতীকে ৭৫২৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী রওশন হাবিব চৌধুরী পেয়েছেন ৫৩৬৩ ভোট (অটোরিকশা)। খাতামধুপুর ইউনিয়নে মাসুদ রানা পাইলট মোটরসাইকেল প্রতীকে ৭৪০৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটমত প্রতিদ্বন্দী জুয়েল চৌধুরী আনারস প্রতীকে ৬৯৭৮ ভোট পেয়ে পরাজিত হয়েছে।

রাতে সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.রবিউল আলম ভোটের ফলাফল ঘোষণা করেন।