সৈয়দপুরে ৫ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড

সৈয়দপুরে ৫ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড

স্টাফ রিপোর্টার।। সৈয়দপুরে প্রকাশ্যে মাদকসেবন করার দায়ে ৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার(২৮ জুলাই) দুপুরে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইন ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তদের নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ- পরিদর্শক জায়েদ আল জাফরীর নেতৃত্বে সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে হাতিখানা কবরস্থান এলাকা, অফিসার্স কলোনী, ভাই ভাই নার্সারী ও ফাইভস্টার মাঠ থেকে মাদকসেবন করা অবস্থায় ৫ মাদকসেবীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বানিয়াপাড়া এলাকার মৃত দেলোয়ারের পুত্র মাসুম (২০), একই এলাকার মৃত ইব্রাহীমের পুত্র আজাদ (২৭), আব্দুল মজিদের পুত্র রবিউল ইসলাম (২৬), অফিসার্স কলোনী এলাকার আলমের পুত্র রাজু (৩১) ও মুন্সিপাড়া এলাকার হায়দার আলীর পুত্র আকবর আলী (১৯)। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে মাদকসেবনে অভিযুক্তরা তাদের দোষ স্বীকার করলে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও মো. শামীম হুসাইন প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেন।

এদের মধ্যে রাজু, আজাদ ও আকবর আলীকে ১৫ দিন করে, মাসুমকে ৭ দিন ও রবিউল ইসলামকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, মাদক নিয়ন্ত্রণে তাদের অভিযান অব্যাহত থাকবে।