নরসিংদীতে তামান্না নুসরাত বুবলী এমপি কর্তৃক বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

নরসিংদীতে তামান্না নুসরাত বুবলী এমপি কর্তৃক বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ
ছবি- এম মাহমুদুল হাসান

এম, মাহামুদুল হাসান, নরসিংদী, ১৩ অক্টোবর ২০২০।।সোমবার ১২ অক্টোবর সংরক্ষিত মহিলা আসন (৩২৪) এর সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য তামান্না নুসরাত বুবলী কর্তৃক তার নিজ বাসবভন মেয়র হাউজ থেকে বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে ক্রীড়া সারঞ্জামাদী বিতরণ করা হয়।

এ সময়ে নরসিংদী জেলার প্রায় ২০ টি সংগঠন ও ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠান উক্ত ক্রীড়া সারঞ্জামাদী গ্রহন করেন। ক্রীড়া সামগ্রীর মধ্যে রয়েছে ক্রিকেট সেট , ফুটবল, ভলিবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন সেট, দাবা ইত্যাদি। ক্রীড়া সামগ্রী বিতরন অনুষ্ঠানে নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, সাধারন সম্পাদক মাহামুদুল হাসান শামীম নেওয়াজ সহ বিবিন্ন সংগঠনের অসংখ্য নেতাকর্মী, সংগঠক ও প্রতিষ্ঠানের প্রতিনিধিগন উপস্থিত থাকেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে এমপি বুবলী বলেন, করোনাকালীন শরীরে রোগ প্রতিরোধ ক্ষ্মতা বৃদ্ধি করতে শরীরচর্চা ও খেলাধুলা অত্যাবশ্যক। এছাড়াও আজকাল কিশোরদের খেলাধুলার মাধ্যেমে কিশোর গ্যাং তৈরী ও মাদকাসক্ত হওয়ার প্রধান অন্তরায় হিসেবে কাজ করবে। তিনি আরও বলেন, আমি সারা জীবন সাধারণ মানুষের কাছে থেকে মানুষের সেবা করে যেতে চাই। মানব সেবা আমাদের পরিবারের ঐতিহ্য। মেয়র লোকমান নিজের জীবনকে বাজি রেখে সারাজীবন মানুষের সেবা করে গেছেন। আমিও আমার নিজেকে জনসেবায় উৎস্বর্গ করছি।

এছাড়াও অন্যান্য বক্তারা বলেন, বর্তমান সরকার জনকল্যানমুখী সরকার। মানুষের মৌলিক চাহিদার পাশাপাশি মানষিক সুস্থ্য রাখতে সরকার বিনোদনকে অগ্রাধীকার দিচ্ছে। প্রতিটি মানুষ যাতে শারীরিক ও মানসিক সুস্থ্যতা অর্জন করে সে লক্ষে শেখ হাসিনার সরকার তথা বাংলাদেশ আওয়ামীলীগ বদ্ধ পরিকর। নরসিংদীর প্রায়ত মেয়র লোকমান হোসেনের স্ত্রী তামান্না নুসরাত বুবলী তার নির্বাচনী এলাকার সাধারন মানুষের মাঝে বিভিন্ন সময়ে ত্রান সহায়তা ও নগদ অর্থ প্রদান করে থাকেন। সম্প্রতি হিন্দু ধর্মের বৃহৎ উৎসব দূর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের লোকজনের মাঝে ত্রান সামগ্রী ও নগদ অর্থ প্রদান সহ করোনা দূর্গত মানুষের মাঝে খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করেন।