বাউফলে "আমাদের বাউফল" ফেসবুক গ্রুপের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

বাউফলে "আমাদের বাউফল" ফেসবুক গ্রুপের পুরস্কার বিতরণী অনুষ্ঠান
ছবি- মোঃ ফোরকান

মোঃ ফোরকান,বাউফল (পটুয়াখালী) ১৭ অক্টোবর ২০২০।।

পটুয়াখালীর বাউফলে "আমাদের বাউফল" নামের ফেসবুক গ্রুপ আয়োজনে দ্বিতীয়তম ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । 

আজ শনিবার সকাল ১০ঘটিকার সময় বাউফল উপজেলা পরিষদ হল রুমে  পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

"আমদের বাউফল" গ্রুপের এডমিন এ্যাডভোকেট মোঃ রিপন খান সভাপতিত্ব করেন, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মডারেটর "আমাদের বাউফল" গ্রুপ ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল,বাউফল প্রেসক্লাবের সহ:সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক নাজমা রহমান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রিয়াজ সিকদার, মডারেটর সালমা জাহিদ।

আজমীর জাহান নিপা'র সঞ্চালনায় অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, কবিতা, রোমেন সিকাদার, লিজা খান ও মাসুদ রানা প্রমুখ।

প্রধান অতিথি জাকির হোসেন ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করে বলেন,বর্তমানে যুবকরা খারাব কাজে লিপ্ত হচ্ছে। তাদেরকে ভালো কাজের মাধ্যমে ফিরিয়ে আনতে হবে। তিনি এই ধরনের উদ্যোগের জন্য "আমাদের বাউফল" গ্রুপকে ধন্যবাদ জানান এবং ভবিষৎতে ভালো ও সামাজিক কাজের পাশে থাকবেন।

ছবি প্রতিযোগিতায় ৪০০জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। তার মধ্যে ১০জন প্রতিযোগী বিজয়ী হন।
অনুষ্ঠানে "আমদের বাউফল" গ্রুপের সদস্য/সদস্যা ও স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।