১৬ হাজারের কম টাকায় পাওয়া যাবে ১২৮ জিবি স্টোরেজ সুবিধার মোবাইল

১৬ হাজারের কম টাকায় পাওয়া যাবে ১২৮ জিবি স্টোরেজ সুবিধার মোবাইল
ছবিঃ সংগৃহীত

আজকাল বাংলা ডেস্ক।। ১৬ হাজারের টাকার কমেই হেলিও জি৮৮ প্রসেসর, ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি রোম সুবিধা নিয়ে বাজারে আসছে স্মার্টফোন জগতের অন্যতম শীর্ষ ব্র্যান্ড ইনফিনিক্সের নতুন ডিভাইস হট ১১এস।

হট ১১এস মডেলের এই মোবাইলটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল এআই নাইটস্কেপ ক্যামেরা। ফ্রন্টে সেলফি তোলার জন্য আছে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সম্বলিত ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল বিশেষ ক্যামেরা। এছাড়া সামনে ও পেছনে উভয় ক্যামেরায় রয়েছে এআই ফিচার। এই উন্নত প্রযুক্তি ভালো মানের ছবি তুলতে সাহায্য করবে।

ইনফিনিক্সের নতুন মডেলের এই ফোনটির মাধ্যমে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা পাবেন গেমিংভক্তরা। স্মার্টফোনটিতে আরো আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। যেটির সাহায্যে একনাগাড়ে ১৩ ঘণ্টা গেম খেলা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জেও মোবাইলটিতে কথা বলা যাবে অতিরিক্ত দুই ঘণ্টা। এটি টাইপ-সি চার্জার ব্যবহারোপযোগী। নিরাপদ প্রযুক্তির নমুনা হিসেবে ইনফিনিক্সের এই স্মার্টফোনটি শতভাগ চার্জ গ্রহণের পর স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়। অত্যাধুনিক এই ডিভাইসটির ৪ জিবি র‍্যাম এবং ৬ জিবি র‍্যামের দুটি ভার্সন আছে এবং উভয় ভার্সনেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ সুবিধা।

৪ জিবি র‍্যাম ভার্সনটির দাম মাত্র ১৪,৯৯০ টাকা ও ৬ জিবি র‍্যাম ভার্সনটির দাম নির্ধারিত হয়েছে ১৫,৯৯০ টাকা। গ্রাহকরা গ্রিন ওয়েভ এবং পোলার ব্ল্যাক দুটি রঙের স্মার্টফোন কিনতে পারবেন। দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট দারাজ ও পিকাবোতে ইনফিনিক্স ভক্তদের জন্য রয়েছে আগামী ২০ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত প্রিয় রঙ ও পছন্দের ভার্সনের স্মার্টফোনটি প্রি-অর্ডারের সুযোগ।