৬ দিনের সরকারি সফরে নিজ নির্বাচনী এলাকায় গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি

৬ দিনের সরকারি সফরে নিজ নির্বাচনী এলাকায় গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার।। ০৬ মে, বৃহস্পতিবার।। গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের নিজ নির্বাচনী এলাকায় ৬ দিনের এক সরকারি সফরে এসেছেন মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক এ্যাড। উম্মে কুলসুম স্মৃতি। বুধবার ৫ মে বিকেলে ঢাকা থেকে সড়ক পথে পলাশবাড়ীর পৌরশহরের নিজ বাসভবনে পৌঁছন তিনি।

সফরকালীন বাংলাদেশ আওয়ামী লীগ পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলা শাখার সাংগঠনিক গতিশীলতা আরো বেগমান এবং আওয়ামী লীগ দলীয় ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম অন্যান্য সংগঠন সমূহের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর সাথে কুশল ও মতবিনিময় ছাড়াও সরকারি বিভিন্ন কার্যক্রমে অংশ গ্রহন করবেন তিনি।

বিশ্বজুড়ে করোনাভাইরাস মহামারি ক্রান্তিকালের এ সময় যথাযথ সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণের মধ্যদিয়ে দুই উপজেলার নেতা-কর্মীর সাথে পৃথক ঈদ শুভেচ্ছা বিনিময়সহ অন্যান্য কার্যক্রমে অংশ নিবেন। সফরের অংশ হিসেবে বৃহস্পতিবার ৬ মে সকাল ১১ টায় পলাশবাড়ী উপজেলা পরিষদ বঙ্গবন্ধু হলরুমের সভা কক্ষে সরকারী ভাবে কৃষকের নিকট থেকে চলতি মৌসুমে ধান ক্রয়ের নিমিত্তে লটারীর মাধ্যমে কৃষক নির্ধারণের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করবেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহাবুবর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার ১১ মে রাজধানী ঢাকার উদ্দেশ্যে তিনি পলাশবাড়ী ত্যাগ করবেন বলে জানা যায়।