কানের রেড কার্পেটে হাঁটা ষোলকলা পূর্ণের মতো- আরিফিন শুভ

কানের রেড কার্পেটে হাঁটা ষোলকলা পূর্ণের মতো- আরিফিন শুভ
ছবি: সংগৃহীত

"কান" বিশ্বের একমাত্র চলচ্চিত্র উৎসব যার আমেজ সারা বিশ্বে লেগে যায়। অভিনেতা অভিনেত্রীদের মিলন মেলায় পরিনত হয়।

এবার ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ যোগ দিয়েছেন পৃথিবীর সবচেয়ে ঐতিহাসিক "কান" চলচ্চিত্র উৎসবে। ২০ মে শুক্রবার ফ্রান্সের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাদা-কালোর সমন্বয়ে ড্যাপার বিস্পোকে টাকসিডোর রেড কার্পেটে সাদা ব্লেজার, কালো প্যান্ট এবং সানগ্লাস পরিহিত অবস্থায় ক্যামেরায় বন্দী হন জনপ্রিয় এই অভিনেতা।  

কান উৎসবে গিয়ে নিজের উচ্ছাস এবং ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, 

‘কানের রেড কার্পেটে হাঁটা ষোলকলা পূর্ণের মতো, একেবারে স্বপ্নের বাইরের কোনো কিছুকে ছোঁয়ার মতো। আমি সত্যিই কৃতজ্ঞ আমার দর্শকদের কাছে, আমার পরিচালক-প্রযোজকদের কাছে।

আমার অসংখ্য ভক্ত-ফ্যান যারা আছেন, আমাকে এই পর্যন্ত নিয়ে এসেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা। আমি চেষ্টা করব তাদের যে আস্থা-বিশ্বাস আমার প্রতি আছে, সেটা রক্ষা করতে।’

কান চলচ্চিত্র উৎসবে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব : দ্য মেকিং অব আ নেশন’ সিনেমাটির ট্রেলার প্রদর্শন হয়।

উল্লেখ্য সেপ্টেম্বরে মুক্তির অপেক্ষায় থাকা ‘মুজিব’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে চিত্রনায়ক আরিফিন শুভ, শেখ হাসিনার চরিত্রে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছার বড়বেলার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা। এছাড়াও শতাধিক অভিনেতা কাজ করছেন সিনেমাটিতে।