কেন রানবীর দীপিকাকে চুমু দিতে বললেন?

কেন রানবীর দীপিকাকে চুমু দিতে বললেন?
ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক।।নস্টাগ্রামে দীপিকার রহস্যজনক পোস্ট। মনযোগ কেড়ে নিয়েছে তার ভক্তদের। শুধু তা নয় এই পোস্ট দীপিকার স্বামী রনবির সিং এর নজর ও এড়িয়ে যায় নি। ইনস্টাগ্রামের সেই পোস্ট এ মন্তব্য করে হয়েছেন ভক্তদের সাথে সাথে দীপিকার টার্গেট। 

বলিউডে পনের বছর পূর্তি উপলক্ষে ইনস্টাগ্রামে একি ভিডিও পোস্ট করেন বলিউডের বিখ্যাত অভিনেত্রী হালের সেনসেশন দীপিকা পাডুকোন। হালকা অন্ধকারে থাকা আবছায়ার মধ্যে থেকে তিনি ছোট্র একটি ভিডিও পোস্ট করে তাতে জানান, It's time to loo east. 

দীপিকার সে পোস্টে তার স্বামী রনবীর সিং এক মন্তব্যে বলেন, “It’s time to give me a kiss.”

কিন্তু কেন তিনি চুম্বন চেয়েছেন তার কোন ব্যাখা পাওয়া যায়নি। দর্শক মনে কৌতুহল থেকে যায় রনবীরের এ চাওয়ার অজানা কারনে। 

ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার ১৫ বছরের যাত্রায় দীপিকার রহস্যময় পোস্ট এসেছে। অভিনেতা শাহরুখ খানের বিপরীতে ফারাহ খানের হিট ছবি ওম শান্তি ওম দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। জানা গেছে, তিনি মাইলফলক উদযাপনের জন্য একটি ঘোষণা দেবেন।

দীপিকাকে শেষ দেখা গিয়েছিল শকুন বাত্রার গেহরিয়ানে, যা দর্শক এবং সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। তিনি এখন তার পরবর্তী ছবি পাঠানের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত, অ্যাকশন ফ্লিকটি শাহরুখের সাথে তার পুনর্মিলনকে চিহ্নিত করে। ফিল্মের টিম সম্প্রতি টিজারটি উন্মোচন করেছে যা পাওয়ার-প্যাকড অ্যাকশন সিকোয়েন্সগুলি বৈশিষ্ট্যযুক্ত। এতে প্রতিপক্ষের ভূমিকায় রয়েছেন জন আব্রাহামও। পাঠান আগামী বছরের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এছাড়া প্রভাস ও অমিতাভ বচ্চনের সঙ্গে একটি ছবিও রয়েছে দীপিকার। এটি একটি প্যান-ইন্ডিয়া ফিল্ম, অস্থায়ীভাবে প্রজেক্ট কে শিরোনাম। এটি একটি সাই-ফাই ফিল্ম বলে মনে করা হচ্ছে যা ছয়টি ভাষায়- তেলেগু, হিন্দি, তামিল, মালায়লাম, কন্নড় এবং ইংরেজিতে মুক্তি পাবে।