কামনা চরিতার্থ করতে না পেরে দরিদ্র গৃহবধূর বিরুদ্ধে কুৎসা রটানো; আসামী গ্রেফতার

কামনা চরিতার্থ করতে না পেরে দরিদ্র গৃহবধূর বিরুদ্ধে কুৎসা রটানো; আসামী গ্রেফতার
ছবিঃ সংগৃহীত

ময়মনসিংহ প্রতিনিধি।। ০৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার।। ০১ সে‌প্টেম্বর ২০২১ খ্রি. ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার অধীনস্থ একজন নাগরিক একটি ফেইসবুক পোস্টের বিষয়ে বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টি আকর্ষণ করেন। হাসান ফখরুল নামে একজন অবস্থাপন্ন ব্যক্তি একই এলাকার অপর এক ব্যক্তির স্ত্রীকে জড়িয়ে নানা আজেবাজে কথা লিখেছেন। পোস্টে দাবী করা হয়েছে উল্লিখিত গৃহবধূ একজন পেশাদার যৌনকর্মী। এ বিষয়টি তাৎক্ষনিকভাবে ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেনকে পাঠিয়ে বিষয়টি তদন্ত করতে বলে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং। 

প্রাথমিক তদন্তে জানা যায়, উল্লিখিত গৃহবধূ এক দরিদ্র দিনমজুরের স্ত্রী। তাকে বিভিন্ন সময়ে পোস্টদাতা ব্যক্তি উত্যক্ত করে আসছিল। বিভিন্ন সময়ে টাকাপয়সা ও উপহারের লোভ দেখিয়েছেন। লাভ হয়‌নি।  তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপনে ব্যর্থ হয় উক্ত হাসান ফখরুল। একাধিকবার সে উক্ত নারীর শ্লীলতাহানির চেষ্টা করে। কিন্তু, কোনোভাবেই সে তার কামনা চরিতার্থ করতে পারেনি। তাই, সে ক্ষুদ্ধ হয়ে উক্ত গৃহবধুর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটায়। সামাজিকভাবে স্থানীয় পর্যায়ে অভিযোগ দিলেও দরিদ্র দিনমজুরের স্ত্রী উক্ত নারী তার সামাজিক দুর্বল অবস্থানের কথা ভেবে এ বিষয়ে কোনো আইনি পদক্ষেপ নেয়ার সাহস করেননি। 

ওসি ফুলবাড়িয়ার নিকট থেকে ও স্থানীয় মিডিয়ার সাথে যোগাযোগের মাধ্যমে ঘটনা সংক্রান্তে অবগত হয়ে এ বিষয়ে মামলা নিয়ে অভিযুক্তকে আটকের জন্য নির্দেশনা দেয় মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং। ও‌সি'র নিকট থে‌কে সহ‌যো‌গিতার আশ্বাস পে‌য়ে  অ‌ভিযু‌ক্তের বিরু‌দ্ধে মামলা ক‌রেন উক্ত নারী। ওসি ফুলবাড়িয়া তার একটি টিমকে দায়িত্ব দেন আসামী গ্রেফতারের জন্য। সম্ভাব্য কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ০১ সে‌প্টেম্বর ২০২১ খ্রি. রা‌তেই আটক করা হয় আসামীকে। এ বিষয়ে মামলা রুজু হয়েছে এবং আজ সকা‌লে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। উক্ত গৃহবধূকে জানানো হয়েছে, বাংলাদেশ পুলিশ তার পাশে থাকবে।

উ‌ল্লেখ্য, ভুক্ত‌ভোগীর স‌র্বোচ্চ কল্যাণ ও সুরক্ষা বি‌বেচনায় প্র‌যোজ্য ক্ষে‌ত্রে ঘটনার সা‌থে সং‌শ্লিষ্ট ব্য‌ক্তি ও বিষয়াদির নাম প‌রিচয় প্রকাশ না করার প‌লি‌সি অনুসরন ক‌রে থা‌কে মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং। -প্রেস বিজ্ঞপ্তি