গলাচিপার রতনদী-তালতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মুঃ মামুন অর রশীদ এর গণসংযোগ

গলাচিপার রতনদী-তালতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মুঃ মামুন অর রশীদ এর গণসংযোগ
ছবিঃ সংগৃহীত

 মোঃমাজহারুল ইসলাম মলি, গলাচিপা।।পটুয়াখালী।। ২৫ ফেব্রুয়ারি।।সমগ্র বাংলাদেশে প্রথম ধাপে ৩২৩ টি ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের ভোট গ্রহণ। ১১ এপ্রিল পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায়ও ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন হবে।   

এরমধ্য গলাচিপা উপজেলার চারটি  ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের তারিখ ঘোষণা হওয়ায় প্রতিটি ইউনিয়নের সম্ভাব্য প্রার্থী ও সাধারন জনসাধারণের মাঝে বইছে নির্বাচনীয় হাওয়া।

এরই ধারাবাহিকতায় রতনদি তালতলি ইউনিয়নের প্রার্থীরা ইতিমধ্যেই চালিয়ে যাচ্ছে তাদের প্রচারনা ও গণসংযোগ ।

প্রচারণার অংশ হিসেবে তরুণ সমাজ সেবক, মুজিব আদর্শের সৈনিক, আওয়ামিলীগ এর ত্যাগী নেতা, সাবেক নাট্য সম্পাদক (গ,ক,সু) মুঃ মামুন অর রশিদ দুপুরে গনসংযোগ শুরু করে ও রতনদি তালতলী ইউনিয়নের কাটাখালি বাজারের সাধারন জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

গনসংযোগে অংশগ্রহণ করেন ইউনিয়ন  আওয়ামিলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ সাধারন জনগন। 

গনসংযোগ বিষয় জানতে চাইলে মুঃ মামুন অর রশীদ উপস্থিত গণমাধ্যমকে জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। মুজিব আদর্শের সৈনিক হিসেবে ইউনিয়নের সাধারণ, দরিদ্র মানুষের পাশে থেকপ করার জন্য নিজেকে নিয়োজিত করতে চাই। মেহনতী মানুষের পাশে থাকাই আমার লক্ষ্য। ইউনিয়নের সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দিতে আমি ইউনিয়নের সকলকে নিয়ে কাজ করতে চাই। জনগণের দোয়া ও সমর্থন পেলে আমার স্বপ্নের এই ইউনিয়নকে নদী ভাঙ্গন রোধের ব্যবস্থা গ্রহণ করে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থারেখে  নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চাই।