চোরের গুলিতে চোর আহত

চোরের গুলিতে চোর আহত
ছবিঃ সংগৃহীত

মোঃকাউসার।। নারায়ণগঞ্জ।।সিদ্ধিরগঞ্জে চুরির মালামাল ভাগবন্টনকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। সহযোগীর গুলিতে আহত হয়েছেন মো: নুর নবী নামে একজন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। গত সোমবার রাত আটটার দিকে আটি ওয়াপদা এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ধরাছোঁয়ার বাইরে রয়েছে নাটের গুরু জুয়েল।

আসামিরা হলো-আটি এলাকার আলমগীরের ছেলে নূরনবী, গিয়াসউদ্দিনের ছেলে সাহেব আলি, রবিউল, কানা জাকিরের ছেলে রনি, রুমুর ছেলে জয়নাল ও দেলোয়ারের ছেলে মুসা। জানা গেছে, চোরাই মালামাল ভাগবন্টন নিয়ে সাহেব আলির সঙ্গে নুর নবীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নুর নবী সাহেব আলীকে দা দিয়ে আঘাত করে। তখন সাহেব আলী নিজের কাছে থাকা অস্ত্র দিয়ে নুর নবীকে গুলি করে পালিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা ফারুক জানায়, গুলির শব্দ শুনে ঘটনাস্থলে যাই। পরে জানতে পারি সাহেব আলি নূর নবীকে গুলি করেছে। তিনি বলেন, পরিত্যক্ত মনোয়ারা জুট মিলস থেকে একটি চক্র দীর্ঘ দিন ধরে বিভিন্ন মালামাল চুরি করছে।

গত ১১ অক্টোবর  রাতে ওই মিলের মালামাল চুরি করে পালানোর সময় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলার আসামি নুর নবী ও সাহেব আলি। নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, মনোয়ারা জুট মিলের যন্ত্রাংশ চুরি করে পালানোর সময় পুলিশের উপর হামাল বোমা নিক্ষেপের মূলহোতা জুয়েল জেল থেকে জামিনে বের হয়ে ফের চুরি শুরু করেছে। নিজের অপকর্ম আড়াল করার জন্য জুয়েল এই ঘটনা ঘটিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, আটি এলাকায় একজন গুলিতে আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ছয় জনের নামে মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।