জগন্নাথপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় অভিযোগ, এলাকায় প্রতিবাদের ঝড়

জগন্নাথপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় অভিযোগ, এলাকায় প্রতিবাদের ঝড়
ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়েরের পর এলাকায় নিন্দা ও প্রতিবাদের ঝড় বইছে। 

জানাগেছে উপজেলার ইসহাকপুর গ্রামের প্রবাসী হাজি উস্তার গনীর বাড়িঘর ভাংচুরের অভিযোগ এনে তার পক্ষে ইসহকপুর গ্রামের বাসিন্দা  মাহমুদ আলীর ছেলে উস্তার গনীর ভাগ্না আলিনুর বাদি হয়ে ৮ সেপ্টেম্বর বুধবার প্রতিপক্ষের ২৩ জনকে অভিযুক্ত করে জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যে অভিযোগের ভিত্তিতে  তদন্তকারী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগে প্রকাশ করা হয়েছে  প্রবাসী হাজি উস্তার গনীর বাড়িঘর ভাংচুর ও রাস্তায় তাহার লোকজনকে মারপিট করা হয়েছে। 
স্থানীয় গ্রামের সুজন মিয়া, আব্দুল হাফিজ, নোমান আহমদ, কাহার মিয়া, সাজ্জাদ মিয়া, মনির উদ্দিন, কাহির মিয়া, রিপন আলীসহ অনেকে জানান, শান্তি প্রিয় এলাকাকে অশান্ত করে তোলার লক্ষে থানায় মিথ্যা একটি অভিযোগ দায়ের করা হয়েছে। থানা প্রশাসন সঠিক তদন্ত করলে আসল রহস্য বেরিয়ে আসবে। এই মিথ্যা অভিযোগ দায়েরের ফলে গোটা  এলাকায় তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় বইছে। প্রবাসী নিজে অভিযোগকারী না হয়ে তার ভাগ্নাকে দিয়ে তার বাড়িঘর ভাংচুরের অভিযোগ এনে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেছেন। 
তারা উদ্দেশ্যে প্রনোদিত  ষড়যন্ত্র মুলক ও মিথ্যা ভিত্তিহীন  অভিযোগের  তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানান। 
নেতৃবৃন্দ সুষ্ঠ তদন্তের মাধ্যমে অভিযোগকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।