টেকনাফ সাবরাংয়ে ইয়াবা, ৫৭ ভরি স্বর্ণের বার ও নগদ টাকাসহ আটক-১

টেকনাফ সাবরাংয়ে ইয়াবা, ৫৭ ভরি স্বর্ণের বার ও নগদ টাকাসহ আটক-১
ছবিঃ সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৯ জুন।।কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং এলাকায় র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে বিপূল পরিমাণ ইয়াবা, ৫৭ ভরি স্বর্ণের বার ও নগদ টাকাসহ এক মাদক কারবারীকে আটক করেছে। গত ৮জুন রাত সাড়ে ৯টায় র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল এ অভিযান চালায়। আটক ইয়াবা ব্যবসায়ী সাবরাং দক্ষিণ ডেইল পাড়ার মৃত নজির আহমদের ছেলে নুরুল আলম (৪৫)। 

৯ জুন (বুধবার) সকাল ১১টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, গত ৮ জুন রাত সাড়ে ৯টায় র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের দক্ষিণ ডেইল পাড়ায় জনৈক মঞ্জুর আহমদের দোকানের সামনে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় চেষ্টা কালে ধাওয়া করে সাবরাং দক্ষিণ ডেইল পাড়ার মৃত নজির আহমদের ছেলে নুরুল আলম (৪৫) কে একটি ব্যাগসহ আটক করা হয়। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশী করে ৩২ হাজার পিস ইয়াবা, ৫৭ ভরি ওজনের ৪টি স্বর্ণের বার ও নগদ সাড়ে ৪লক্ষ টাকা পাওয়া যায়।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা, স্বর্ণের বার ও নগদ টাকাসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
এদিকে, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে এই এলাকায় মাদক কারবারীদের ছত্রছায়া দানকারী রাঘব-বোয়ালদের মুখোশ উম্মোচন করে আইনের আওতায় আনার দাবী উঠেছে। 
...…...